বিনোদনের সময়ফের বিয়ে করছেন কারিশমা?

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
ভারতীয় অভিনেত্রী কারিশমা কাপুর ফের বিয়ে করতে চলেছেন- কিছুদিন ধরে এমন গুজবই ভাসছে বলিউডের বাতাসে। এবার কারিশ্মার বাবা রণধীর কাপুরের একটি বক্তব্য সেই গুজবের পালে হাওয়া লাগিয়েছে আরও।
ব্যবসায়ী সঞ্জয় কাপুরের সঙ্গে ১৪ বছরের সংসারের ইতি টানেন কারিশমা গত বছরেই। ইদানিং তাকে ঘুরতে দেখা যাচ্ছে মুম্বাই ভিত্তিক আরেক ব্যবসায়ী সঞ্জীব তোশনিওয়ালের সঙ্গে। একসঙ্গে বিভিন্ন রেস্তোরাঁ ও পার্টিতে দেখা যাচ্ছে তাদের। গোপন খবর, চুটিয়ে প্রেম করছেন তারা। এখন শোনা যাচ্ছে বিয়ের জন্যও প্রস্তত এই জুটি।
কারিশ্মার বাবা রণধীর কাপুরের কিন্তু এই সম্পর্ক নিয়ে কোনো আপত্তি নেই। এমনকী কন্যা দ্বিতীয়বার বিয়ের পিড়িতে বসলে তাকে আশীর্বাদও দেবেন বলে স্থির করেছেন।
সাংবাদিকদের তিনি এ বিষয়ে বলেন, ‘যদি কারিশমা বিয়ে করতে চায়, তাহলে আমার আশীর্বাদ সবসময় ওর সঙ্গে রয়েছে। ওদের বয়সও কম। আমি ওদের ছবি দেখেছি। যদি ও আবার নতুন করে জীবন শুরু করতে চায়, ওর ছেলেমেয়েরা এবং ওর প্রাক্তন স্বামী এই সিদ্ধান্তে খুশি থাকে, তাহলে আমার সমর্থন সবসময় ওর সঙ্গে রয়েছে।’
সঞ্জয়ের সঙ্গে বিয়ে করে দুই সন্তান সামাইরা ও কিয়ানের মা হন কারিশমা। সেই সময়ই অভিনয় থেকে বিদায় নেন এক সময়ের জনপ্রিয় এই বলি নায়িকা।a
সূত্র : আনন্দবাজার
এসএন

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop