ksrm

খেলার সময়ভারতকে উড়িয়ে দিলো বাংলাদেশ

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
গ্রুপ পর্বের শেষ ম্যাচে ভারতকে ৮ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে বাংলাদেশের যুবারা। বৃষ্টিবিঘ্নিত ম্যাচে টস হেরে শুরুতে ব্যাট করে ভারত সংগ্রহ করে ৮ উইকেটে ১৮৭ রান। জবাব দিতে নেমে ২ উইকেট হারিয়েই লক্ষ্যে পৌঁছে যায় টাইগার যুবারা। ম্যাচটিতে জিতে গ্রুপ চ্যাম্পিয়ন হয়েই সেমিফাইনালে উঠেছে বাংলাদেশ।
কুয়ালালামপুরে বৃষ্টির বাধায় ম্যাচের দৈর্ঘ্য কমিয়ে আনা হয় ৩২ ওভারে। টস জিতে ভারতকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান বাংলাদেশ অধিনায়ক সাইফ হাসান। ব্যাট করতে নেমে প্রথম ওভারেই রান আউটের ফাঁদে পড়ে সাজঘরে ফেরেন মানজোট। সেই শুরু। এরপর টাইগার বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ের মুখে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে ভারতীয়রা। লোয়ার অর্ডারে সালমান খানের অপরাজিত ইনিংস সর্বোচ্চ ৩৯ রানের সুবাদে ১৮৭ রান পায় ভারত।
জবাব দিতে নেমে উদ্বোধনী জুটিতে ৮২ রান পায় বাংলাদেশ। এসময় নাইম শেখ সাজঘরে ফেরেন ৩৮ রান করে। বেশিক্ষণ টেকেননি অধিনায়ক সাইফও। ব্যক্তিগত ১৬ রানে তিনি ফেরেন দলীয় ১০৮ রানে। তবে তাতেও খুব একটা সমস্যায় পড়তে হয়নি লাল-সবুজের প্রতিনিধিদের। তৃতীয় উইকেটে ৮৩ রানের জুটি গড়ে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন পিনাক ঘোষ ও তৌহিদ হৃদয়। এরমধ্যে পিনাক খেলেন ৮১ রানের একটি ঝলমলে ইনিংস আর হৃদয়ের সংগ্রহ ৪৮ রান।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop