ksrm

খেলার সময়খুলনা-সিলেটের ম্যাচ পরিত্যক্ত

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
বৃষ্টির কারণে পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে খুলনা টাইটান্স এবং সিলেট সিক্সার্সের ম্যাচ।
বিপিএলের সিলেট পর্ব নির্বিঘ্নেই কেটেছে। ঢাকা পর্বের শুরুটাও ঝামেলাহীন হয়েছিলো তবে আসরের অষ্টম দিনে এসে বৃষ্টির বাধায় পড়তে হলো বিপিএলকে।
বুধবার সকাল থেকেই ঢাকায় মেঘলা আকাশ আর গুড়ি গুড়ি বৃষ্টি ছিলো। দিনের প্রথম ম্যাচে বেলা একটায় মুখোমুখি হওয়ার কথা ছিলো খুলনা টাইটানস এবং সিলেট সিক্সার্সের। তবে খারাপ আবহাওয়ার কারণে নির্দিষ্ট সময়ে টস করা সম্ভব হয়নি। শেষ পর্যন্ত আবহাওয়ার উন্নতি না হওয়ায় ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করা হয়।
ঘরের মাঠে টানা তিন ম্যাচে জয় দিয়ে বিপিএলে অভিষেক হয়েছিলো সিলেট সিক্সার্সের। তবে খুলনার বিপক্ষেই প্রথম হারের স্বাদ পায় তারা। তাই ম্যাচটি ছিলো নাসিরদের জন্য প্রতিশোধের। ম্যাচটি পরিত্যক্ত হয়ে যাওয়ায় এক অর্থে লাভ হয়েছে দু'দলেরই। কারণ, খেলা অনুষ্ঠিত হলে এক দলকে পয়েন্ট হারাতেই হতো। তবে অন্যদিকে লোকসানও আছে দু'দলেরই। ম্যাচ পরিত্যক্ত হওয়ায় এক পয়েন্ট করে ভাগ হয়েছে।
ছয় ম্যাচে তিন জয় এবং দুই হারে ৭ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠে এসেছে সিলেট। এক ম্যাচ কম খেলে দুই জয় এবং দুই হারে ৫ পয়েন্ট নিয়ে চারে অবস্থান খুলনার। সন্ধ্যায় চিটাগং ভাইকিংসের বিপক্ষে মাঠে নামবে ঢাকা ডাইনামাইটস। ম্যাচটি জিতলে আবারো শীর্ষস্থান ফিরে পাবে সাকিব আল হাসানের ঢাকা। তবে খারাপ আবহাওয়ার কারণে ওই ম্যাচটি নিয়েও আছে শঙ্কা।
/এসএম

আরও পড়ুন

কোচ নির্বাচনে ক্রিকেটারদের মত নেয় না বিসিবি

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop