বিনোদনের সময়নাক কাটা হবে দীপিকার?

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
‘পদ্মাবতী’ মুক্তির দিন ভারতজুড়ে হরতাল ডাকার পর এবার এর অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের নাক কাটার হুমকি দিল উগ্রবাদী রাজপুত সংগঠন করনি সেনা।
দীপিকা এই সিনেমার মাধ্যমে রাজপুত নারীদের সম্ভ্রমহানী করছেন বলে দাবি করে ভারতীয় সংবাদসংস্থা এএনআইকে দেয়া সাক্ষাৎকারে করনি সেনার এক সদস্য মহিপাল সিং মাকরানা বলেন, ‘রাজপুত করনি সেনা সিনেমায় নারীদের ভূমিকা রক্ষার্থে কাজ করে যাচ্ছে। আমরা কখনোই নারীদের উপর হাত তোলার পক্ষিপাতি না। কিন্তু দীপিকা যদি ভারতের ঐতিহ্য বিনষ্ট করেন, তাহলে সূর্পণখার সঙ্গে লক্ষণ যা করেছিলো, তার সঙ্গেও আমরা একই কাজ করবো।’
রামায়ণে রাবণের রাক্ষস বোন সূর্পণখাকে শিক্ষা দিতে তার নাক কেটে দিয়েছিলেন রামের ভাই লক্ষণ। এই বক্তব্যের মাধ্যমে দীপিকাকেও একই হুমকি দিল করনি সেনা।
এর আগে করনি সেনাদলের প্রধান লোকেন্দ্র সিং কলভি ‘পদ্মাবতী’ প্রসঙ্গে বলেছিলেন, ‘আমাদের পূর্বপুরুষ রক্ত দিয়ে ইতিহাস লিখেছে। সেই ইতিহাসে কিছুতেই আমরা  কালি ছড়াতে দেব না।’
‘পদ্মাবতী’ সিনেমার মাধ্যমে চিতোরের রাজপুত রানী পদ্মিনীর ইতিহাসকে বিকৃত করছেন নির্মাতা সঞ্জয় লীলা বনশালী- এমন অভিযোগ এনে সিনেমাটি নিষিদ্ধ ঘোষণার দাবি জানিয়ে আসছে করনি সেনা। এর আগে সিনেমা নির্মাণের সময় ‘পদ্মাবতী’র বিভিন্ন সেটে অগ্নিসংযোগ করাসহ ভাংচুর চালিয়েছে তারা।
এসএন        

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop