ksrm

খেলার সময়উড়ন্ত ঢাকার সামনে উজ্জীবিত রাজশাহী

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
বিপিএলে শনিবার দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হবে ঢাকা ডায়নামাইটস ও রাজশাহী কিংস। পাঁচ ম্যাচে তিন জয় নিয়ে টেবিলের শীর্ষস্থান ধরে রেখেছে সাকিবের ঢাকা। অন্যদিকে গেলো ম্যাচে সিলেটকে হারিয়ে জয়ের ধারায় ফিরেছে ড্যারেন স্যামির রাজশাহী কিংস। ম্যাচটি শরু হবে দুপুর ১ টায়।
এবার শুরু থেকেই কিছুটা ব্যাকফুটে ছিলো রাজশাহী। প্রথম দুই ম্যাচ হারের পর তৃতীয় ম্যাচে এসে জয়ের দেখা পায় স্যামি, মুশফিকরা। পরের ম্যাচে আবোরো হার। তবে পঞ্চম ম্যাচে এসে সিলেটকে হারিয়ে জয়ের ধারায় ফিরে দলটি। অন্যদিকে প্রথম ম্যাচে হারলেও টানা তিন জয়ে আত্মবিশ্বাস ফিরে পেয়েছে ঢাকা। তবে খুলনার বিপক্ষে ম্যাচে কষ্ট করেই জিততে হয়েছে টিম ডায়নামাইটসকে। সে ম্যাচ জয়ের অন্যতম নায়ক ছিলেন জহুরুল ইসলাম। শুক্রবার অনুশীলনের ফাঁকে তিনি সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন। জানিয়েছেন, জয়ের ধারা ধরে রাখতে মরিয়া তার দল।
/এসএম

আরও পড়ুন

লজ্জার রেকর্ডে কপিল দেবের পাশে কোহলিমাহমুদুল্লাহ'র অধিনায়কোচিত ব্যাটিংয়ে খুলনার জয়শ্রীলঙ্কায় ভারত-বাংলাদেশের ত্রিদেশীয় সিরিজের সূচি চূড়ান্তবাজির 'থাবায়' বিপিএলদেশি ক্রিকেটারদের নিয়ে হবে আলাদা টি-টোয়েন্টি লিগ'আশা করছি ম্যাককালামের সঙ্গে ভালোই জমবে'

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop