ksrm

খেলার সময়শ্রীলঙ্কায় যাবার আগে ঘরের মাঠেই ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
শ্রীলঙ্কা-জিম্বাবুয়েকে নিয়ে আগামী জানুয়ারিতে বাংলাদেশে ত্রিদেশীয় সিরিজ আয়োজন করবে বিসিবি। বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান আকরাম খান। সিরিজের কিছু ম্যাচ সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে বলেও জানান তিনি।
আগামী বছর জানুয়ারিতে বাংলাদেশ সফরে আসার কথা শ্রীলঙ্কা ক্রিকেট দলের। এটা চূড়ান্ত অনেক আগেই। তবে ফরম্যাটে আসতে পারে কিছু পরিবর্তন। লঙ্কানদের বিপক্ষে টেস্ট-টি টোয়েন্টি পূর্বনির্ধারিত ভাবে হলেও ওয়ানডে সিরিজের পরিবর্তে বিসিবি'র পরিকল্পনা ত্রিদেশীয় সিরিজ আয়োজনের। তৃতীয় দলটি জিম্বাবুয়ে। এই উদ্যোগে সবচেয়ে খুশি হবার কথা সিলেটবাসীর। এবারের বিপিএলে অভূতপূর্ব সাড়ায় সিলেটে অন্তত তিনটি ম্যাচ আয়োজন করতে চায় বিসিবি।
আকরাম খান বলেন, 'শ্রীলঙ্কা, জিম্বাবুয়ে এবং বাংলাদেশ- এই নিয়ে ত্রিদেশীয় টুর্নামেন্ট আমরা করবো। এর সাথে সাথে আমরা শ্রীলঙ্কার সাথে সিরিজও খেলছি। ওদের সাথে টেস্ট এবং টি-২০ও থাকবে।'
এর আগে গতকাল শুক্রবার বাংলাদেশ ও ভারতকে নিয়ে শ্রীলঙ্কায় অনুষ্ঠেয় ত্রিদেশীয় সিরিজের সূচি ঘোষণা করে শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ড এসএলসি। আগামী ৮ থেকে ২০ মার্চ সিরিজটি অনুষ্ঠিত হবে।
শ্রীলঙ্কার ৭০তম স্বাধীনতা দিবস উপলক্ষে এই সিরিজের আয়োজন করা হবে। সিরিজে ফাইনালের আগে ৩টি দল পরস্পরের বিপক্ষে দুটি করে ম্যাচ খেলবে। ৮ মার্চ অনুষ্ঠিত হবে সিরিজের প্রথম টি টোয়েন্টি। প্রতিটি ম্যাচ হবে শ্রীলঙ্কার প্রেমাদাসা স্টেডিয়ামে।
/এসএম

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop