ksrm

খেলার সময়গেইল-ম্যাককালামদের সামনে মাঝারি টার্গেট

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
ইমরুল কায়েস এবং মার্লন স্যামুয়েলসের ব্যাটে রংপুর রাইডার্সকে মাঝারি টার্গেট দিলো কুমিল্লা ভিক্টোরিয়ান্স। দিনের দ্বিতীয় ম্যাচে টস হেরে ব্যাটিংয়ে নেমে মাশরাফিদের ১৫৪ রানের টার্গেট দেয় তামিমের কুমিল্লায়।
শুরুটা ভালো করলেও বেশিদূর যেতে পারেননি ওপেনার তামিম ইকবাল। ১৯ বলে ২১ রানে রুবেল হোসেনের শিকারে পরিণত হন কুমিল্লার অধিনায়ক। এরপর ১১ রানে মাশরাফির বলে বোল্ড হয়ে ফেরেন লিটন দাস। মাশরাফির দ্বিতীয় শিকারে পরিণত হবার আগে জস বাটলার করেন মাত্র ১ রান। ৮ ওভারে ৫৫ রানে ৩ উইকেট হারিয়ে বেশ চাপেই পড়ে যায় কুমিল্লা। তবে তৃতীয় উইকেটে নামা ইমরুল কায়েস একপাশ আগলে লড়েছেন দারুণভাবে। মার্লন স্যামুয়েলসের সঙ্গে জুটি বেঁধে দলকে এনে দিয়েছেন লড়াইয়ের পুঁজি।
৪৭ রানে ইমরুলকে ফেরানো থিসারা পেরেরা ৪১ রানে উইকেটের পেছনে ক্যাচ দিয়ে ফেরান স্যামুয়েলসকে।
শেষ পর্যন্ত ৬ উইকেট হারিয়ে ১৫৩ রান সংগ্রহ করতে সক্ষম হয় কুমিল্লা। মোহাম্মদ সাইফুদ্দিন ১৬ এবং হাসান আলী অপরাজিত থাকেন ২ রানে।
আসরের এখন পর্যন্ত সবচেয় কম ম্যাচ খেলেছে মাশরাফির রংপুর। তিন ম্যাচে ১ জয় এবং ২ হারে ২ পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতে আছে তারা। তবে টি-২০ ক্রিকেটের দুই মহা-তারকা ব্রেন্ডন ম্যককালাম এবং ক্রিসে গেইল যোগ হওয়াতে মাশরাফিদের শক্তি বেড়েছে বলাই বাহুল্য। অপরদিকে চার ম্যাচে ৩ জয় এবং ১টি মাত্র হার নিয়ে কুমিল্লার পয়েন্ট ৬। টেবিলে তাদের অবস্থান চারে।
/এসএম

আরও পড়ুন

'আশা করছি ম্যাককালামের সঙ্গে ভালোই জমবে'রাজশাহীকে উড়িয়ে দিলো ঢাকাশ্রীলঙ্কায় যাবার আগে ঘরের মাঠেই ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop