বিনোদনের সময়দীপিকার মুণ্ডু কাটলে ১০ কোটি রুপির পুরস্কার ঘোষণা!

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
এক ‘পদ্মাবতী’ তৈরি করে মহা ফ্যাসাদে পড়ে গেছেন সঞ্জয় লীলা বনশালী এবং দীপিকা পাড়ুকোন। সিনেমাটি মুক্তি পেলে দীপিকার নাক কাটার হুমকি আগেই দিয়ে রেখেছিলো উগ্রবাদী রাজপুত সংগঠন করনি সেনা। এবার খোদ বিজেপি থেকেই এলো আক্রমণের হুঙ্কার!
ভারতের ক্ষমতাসীন দল বিজেপির হরিয়ানা দলের মিডিয়া মুখপাত্র সুরজ পাল আমু বলেছেন, কেউ দীপিকা ও বনশালীর মুণ্ডু কেটে আনলে তাকে ১০ কোটি রুপির পুরস্কার দেয়া হবে।
তিনি বলেন, ‘কেউ কেউ সঞ্জয়দের মাথার দাম পাঁচ কোটি বলছে। আমরা ১০ কোটি বলছি।’
তিনি আরও বলেন, ‘আইন আমরা নিজেদের হাতে নেব না। কিন্তু কেউ যদি আমাদের বোন বা মেয়েদের দিকে চোখ তুলে তাকায়, আমরা জানি কী ভাবে সেই চোখ উপড়ে নিতে হবে।’
এর আগেই দীপিকার নাক কাটার হুমকি দিয়েছিল রাজপুত করনি সেনা। পরিচালক সঞ্জয়ের মাথার দাম পাঁচ কোটি টাকা নির্ধারণ করেছিল মেরঠের একটি সংগঠন। তাদের সঙ্গে এবার বিজেপি যোগ দেওয়ায় নতুন ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছে রাজনৈতিক বিশ্লেষকেরা।
শুরু থেকেই ‘পদ্মাবতী’তে রাজপুতদের ইতিহাস বিকৃত করার অভিযোগ এনে সিনেমাটির মুক্তির বিরোধিতা করে আসছিলো করনি সেনা দল। সিনেমাটি নির্মাণের সময়ও সঞ্জয়ের উপর চড়াও ও শুটিং সেটে অগ্নি সংযোগের মতো ঘটনা ঘটায় তারা। সর্বশেষ ‘পদ্মাবতী’ মুক্তির দিন, অর্থাৎ পয়লা ডিসেম্বর ভারতজুড়ে হরতাল ডাকে তারা।
এদিকে পয়লা ডিসেম্বর সিনেমা মুক্তি স্থগিত ঘোষণা করেছে ‘পদ্মাবতী’র নির্মাতারা। তাদের পক্ষ থেকে জানানো হয়েছে, ‘কিছু সমস্যা’ মিটে গেলেই সিনেমা মুক্তির নতুন তারিখ ঘোষণা করা হবে।
সূত্র : আনন্দবাজার 
এসএন

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop