ksrm

খেলার সময়অবশেষে জয়ের দেখা পেলো মাশরাফির রংপুর

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
অবশেষে জয়ের দেখা পেয়েছে রংপুর রাইডার্স। টানটান উত্তেজনার ম্যাচে সিলেট সিক্সার্সকে ৭ রানে হারিয়েছে মাশরাফির দল। টস হেরে আগে ব্যাট করে ৭ উইকেটে ১৬৯ রান করে রংপুর। জবাবে, ব্যাট করতে নেমে ৪ উইকেট হারিয়ে ১৬২ রানে থামে সিলেটের ইনিংস। ম্যাচ সেরা হয়েছেন রংপুরের ক্রিস গেইল।
এ জয় এনেছে স্বস্তি। এ জয় রংপুরের ক্রিকেট প্রেমীদের দিয়েছে নতুন করে স্বপ্ন বোনার আত্মবিশ্বাস। সেই যে বিপিএল শুরুর দিন সিলেট পর্বে রাজশাহীকে হারিয়ে জয়ের স্বাদ পেয়েছিলো রংপুর। এরপর থেকে যেন জিততেই ভুলে গেছে মাশরাফি বাহিনী। টানা হারে দেয়ালে পিঠ ঠেকে গিয়েছিলো। তবে, খাদের কিনারা থেকে রংপুরকে টেনে এনেছেন ক্রিস গেইল, ম্যাকালামরা।
মিরপুরে টস ভাগ্যে হার। ওপেনিংয়ে ক্যারিবিয়ান ব্যাটিং দানব ক্রিস গেইল। সঙ্গে কিউই ম্যাককালাম। স্বভাবতই দারুণ কিছুর স্বপ্নে বিভোর ক্রিকেট প্রেমীরা। কিন্তু শুরুটায় চেনাই যাচ্ছিলোনা গেইলকে। আগের ম্যাচে কুমিল্লার বিপক্ষে করেছেন মাত্র ১৭ রান। দলও হেরেছিলো। তবে, এদিন শুরুর অস্বস্তি কাটিয়ে ধীরে ধীরে খুঁজে পান নিজেকে।
ম্যাককালামকে নিয়ে উদ্বোধনী জুটিতে তোলেন ৮০ রান। ৩৩ রানে ম্যাককালামকে বিদায় করে সিলেটকে ব্রেকথ্রু উপহার দেন নাসির হোসেন। মাত্র আট রানের ব্যবধানে দলের সেরা তারকা গেইলকে ফেরান আবুল হাসান। প্যাভিলিয়নে ফেরার আগে ৩৯ বলে ৫৫ রানের প্রয়োজনীয় একটি ইনিংস খেলেন গেইল।
এরপর দ্রুতই তার পথ ধরেন অভিজ্ঞ শাহরিয়ার নাফিস। তবে, মোহাম্মদ মিঠুনের ২৫ ও রবি বোপারার ২৮ রানে ৭ উইকেট হারিয়ে ১৬৯ রান করে রংপুর রাইডার্স।
রংপুরের মতই হারের বৃত্তে ঘুরপাক খাচ্ছে সিলেট। ঢাকা পর্বে এখনও জয় অধরাই আছে নাসির হোসেনের দলের। এ ম্যাচেও লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতেই বিপর্যয়ে পড়ে সিলেট। দলীয় ২৫ রানেই নেই তিন ব্যাটসম্যান গুণাথিলাকা, বাবর ও ফ্লেচার।
আরো একটি লজ্জার হারের শঙ্কায় যখন সিলেট, তখনি ত্রাণকর্তা হয়ে আসেন আইকন সাব্বির। অধিনায়ক নাসিরের সঙ্গে মিলে গড়েন ১১৭ রানের জুটি। থিসারার বলে আউট হওয়ার আগে সাব্বির করেন ৭০ রান। সাব্বির ফিরলেও দলকে জয়ের কাছে নিয়ে যান নাসির।
তবে, রংপুরের সঙ্গে শেষ পর্যন্ত পেরে ওঠেনি সিলেট। নাসির ৫০ রানে অপরাজিত থাকলেও, নির্ধারিত ২০ ওভারে ১৬২ রানে থামে সিলেটের ইনিংস। শ্বাসরুদ্ধকর ম্যাচে ৭ রানে জয় পায় মাশরাফির রংপুর রাইডার্স।
/এসএম

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop