ksrm

খেলার সময়জয়ের কাছে গিয়েও হতাশ হলো ভারত

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
জয়ের কাছে গিয়েও হতাশ হতে হলো ভারতকে। শেষ দিনে বিরাট কোহলির সেঞ্চুরি ও পেসারদের দাপট সত্ত্বেও প্রথম টেস্টে ড্র করেছে স্বাগতিকরা। নিজেদের দ্বিতীয় ইনিংসে ৮ উইকেটে ৩৫২ রানে ইনিংস ঘোষণা করে ভারত। জবাবে দিন শেষে ৭৫ রান তুলতেই ৭ উইকেট হারায় লঙ্কানরা।
১ উইকেটে ১৭১ রান নিয়ে পঞ্চম দিনে ব্যাটিংয়ে নেমে লঙ্কান বোলারদের তোপের মুখে পড়ে ভারত। ৭৯ রান করা লোকেশ রাহুলকে ফেরান লাকমাল। বেশিদূর এগোতে পারেননি পুজারা। তার ব্যাটে আসে ২২ রান। কোনো রান না করেই বিদায় নেন রাহানেও। যাওয়া আসার মিছিলে যোগ দেন অশ্বিন, জাদেজা, হৃদ্ধিমান শাহারা। তবে, একপ্রান্ত আগলে রেখে লিডটা এগিয়ে নিতে থাকেন অধিনায়ক বিরাট কোহলি। তাঁর ১৮তম টেস্ট সেঞ্চুরিতে শ্রীলঙ্কাকে ২৩১ রানের টার্গেট দেয় ভারত। লাকমাল ও দাসুন শানাকা নেন ৩টি করে উইকেট।
শেষদিনে জবাব দিতে নেমে নিশ্চিত ড্র'য়ের পথটাই কঠিন করে তোলে লঙ্কানরা। ভুবনেশ্বর কুমার-মোহাম্মদ শামিদের বোলিং তোপে দাঁড়াতেই পারেনি সফররতরা। দুই অঙ্ক ছুঁতে পেরেছেন মাত্র তিন ব্যাটসম্যান। সর্বোচ্চ ২৭ রান আসে ডিকওয়েলার ব্যাটে। দিন শেষ হবার আগে ৭৫ রানে ৭ উইকেট হারায় শ্রীলঙ্কা। ভুবনেশ্বর নিয়েছেন ৪ উইকেট। জয়ের সুবাস পেয়েও ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হয় কোহলির দলকে।
/এসএম

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop