ksrm

খেলার সময়হোঁচট খেলো সাইফ স্পোর্টিং, হার এড়ালো মুক্তিযোদ্ধা সংসদ

খেলার সময় ডেস্ক

fb tw
প্রিমিয়ার লিগের প্রত্যেক আসরেই চমক দেখায় কোন না কোন দল! বিগ বাজেটের দল গড়ে এবার সেই চমকের নাম সাইফ স্পোর্টিং। নবাগত, তবে এক ঝাক পরীক্ষিত ফুটবলারে প্রতিপক্ষদের জন্য মাথা ব্যথারই একটি দল এস এসএসসি!
যে দলের আক্রমণ ভাগ সজ্জিত ওয়েডসন আর শেরিংহামের মত তারকায়, আরামবাগকে তারা উড়িয়ে দেবে সেটাই তো স্বাভাবিক! কিন্তু হলো কোই? উল্টো ম্যাচের ৩৫ মিনিটে প্রায় গোলই হজম করতে বসেছিল নর্থ মোর শিষ্যরা। এর আগে অবশ্য আরামবাগের দুর্গে মাঝারিমানের একটি আক্রমণ শানিয়েছিল সাইফ স্পোর্টিং।
হাতছানি বর্তমান চ্যাম্পিয়ন আবাহনীকে টপকে টেবিলের তিনে উঠার। সেটিই বোধ হয় অদৃশ্য চাপ হয়ে গিয়েছিল জামাল ভূঁইয়াদের কাছে। নয়ত ক'দিন আগেই যে দলটি আকাশী-নিলদের বিবর্ণ করে জয় ছিনিয়ে নিল, তাদেরই এদিন মনে হলো বড্ড অচেনা। আর তাই শেষ পর্যন্ত হতাশায় আচ্ছন্ন হয়েই মাঠ ছাড়তে হয় তাদের।
এদিকে, দিনের অপর ম্যাচে মুক্তিযোদ্ধার বিপক্ষে শুরু থেকে গোছানো ফুটবলের পসরা সাজিয়ে বসে রহমতগঞ্জ। গোলমুখ খুলতে কিছুটা দেরি হলেও, প্রতিপক্ষের রক্ষণদূর্গে কামাল বাবু শিষ্যদের আক্রমণ ছিল মুহুর্মুহু। অবশেষে ম্যাচের ৪৪ মিনিটে ডেডলক ভেঙ্গে আন্ডারডগদের এগিয়ে দেন আফিজ ওলাদিপো।
লিড নিয়ে প্রথমার্ধ শেষ করা রহমতগঞ্জ দ্বিতীয় গোলের দেখা পায় ৬৯ মিনিটে। এবার স্কোরশিটে নাম তোলেন ঢাকার মাঠের পরিক্ষীত বিদেশি দাওদা সিসে। তবে এর মিনিট পাঁচেক পরই মাগালান আওয়ালার গোলে ব্যবধান কমায় মুক্তিযোদ্ধা।
ম্যাচে লিড। জয় উদযাপনের অপেক্ষায় রহমতগঞ্জ। তবে তাদের সেই আনন্দের উপলক্ষ মাটি করে দেন নাজমুল। তার শেষ মুহূর্তের গোলেই কোন রকমে হার এড়িয়ে মাঠ ছাড়তে সমর্থ হয় মাসুদ পারভেজ কায়সারের শিষ্যরা।
/এসএম

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop