ksrm

খেলার সময়চ্যাম্পিয়ন্স লিগে আরও একটি রেকর্ডের সামনে রোনালদো

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
চ্যাম্পিয়ন্স লিগে একের পর এক রেকর্ড নিজের দখলে নিচ্ছেন রিয়াল মাদ্রিদ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। আজ মঙ্গলবার অ্যাপোয়েল নিকোশিয়ার বিপক্ষে ম্যাচে আরো একটি রেকর্ডে নিজেকে ছাড়িয়ে যাবার হাতছানি এ পর্তুগিজের সমানে। ইউরোপিয়ান ক্লাব প্রতিযোগিতায় এক বছরে (ক্যালেন্ডার বছর) সর্বোচ্চ গোলের রেকর্ড গড়তে আর মাত্র একটি গোল দরকার সিআর সেভেনের।
এরআগে ২০১৫ সালে চ্যাম্পিয়ন্স লিগে ১৬টি গোল করেছিলেন রোনালদো। ২০১৭ সালের গত ১১ মাসে নিজের রেকর্ড স্পর্শ করে ফেলেছেন। এবার পালা নিজেকে ছাড়িয়ে যাওয়ার। রিয়াল মাদ্রিদের গ্রুপ পর্বের সবশেষ দুইটি ম্যাচে আর মাত্র একটি গোল করতে পারলেই প্রথম ফুটবলার হিসেবে চ্যাম্পিয়ন্স লিগে এক বছরে ১৭ গোলের মালিক হবেন রোনালদো। অ্যাপোয়েলে বিপক্ষে ম্যাচটি খেলে ফেরার পর আগামী ৬ ডিসেম্বর ঘরের মাঠে বরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে গ্রুপ পর্ব শেষ করবে জিদানের শীষ্যরা।
চ্যাম্পিয়ন্স লিগের এক মৌসুমে সর্বোচ্চ গোলদাতার রেকর্ডও রোনালদোর দখলে। ২০১৩-১৪ মৌসুমে ১৭ গোল করেছিলেন তিনি। চলতি মৌসুমে এখন পর্যন্ত সবচেয়ে বেশি গোল তারই। ছয় ম্যাচে ছয় গোল। পাঁচ গোল করা টটেনহ্যামের হ্যারি কেন আছেন দ্বিতীয় অবস্থানে।
/এসএম

আরও পড়ুন

নাক ভেঙ্গে দল থেকে ছিটকে গেলেন রামোসফর্মহীন রিয়ালের সামনে অ্যাপোয়েল, টটেনহ্যামকে আতিথ্য দেবে ডর্টমুন্ড‘আমি গোলমেশিন নই’

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop