ksrm

বিনোদনের সময়মিস, না মিসেস, পাকিস্তানি এই অভিনেত্রীর বৈবাহিক অবস্থা আসলে কী?

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী মীরা। চল্লিশ বছর বয়সী এই অভিনেত্রী চাইছেন বিয়ে করে থিতু হতে। কিন্তু একটি মামলায় ফেঁসে সাত বছর ধরে ঝুলে আছে তার সংসার ভাগ্য!
পাকিস্তানের এক ব্যবসায়ী আতিক-উর-রেহমান মীরাকে নিজের স্ত্রী দাবি করে মামলা করেছিলেন ২০০৯ সালে। দেশটির প্রচলিত আইন অনুসারে মামলার নিষ্পত্তি না হওয়া পর্যন্ত মীরা বিয়ে করতে পারবেন না!
সাত বছরেরও বেশি সময় ধরে এই মামলার পেছনে ঘুরতে ঘুরতে এখন ক্লান্ত মীরা। তিনি বলেন, ‘আমি বিয়ে করতে চাই। সন্তানের মা হতে চাই। সময় চলে যাচ্ছে, কিন্তু...। এভাবে আদালতে লড়তে লড়তে আমি ক্লান্ত। আমার কাজ ক্ষতিগ্রস্ত হচ্ছে। মানসিকভাবে ভেঙে পড়েছি।’
দীর্ঘদিন ধরেই অভিনয়ের সঙ্গে যুক্ত পাকিস্তানের এক জনপ্রিয় নায়িকা মীরা। সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে সক্রিয়  মীরা ভবিষ্যতে রাজনীতির মাঠেও নামতে চান। 
লাহোরের ব্যবসায়ী আতিক দাবি করেছেন, মীরার মা ও চাচার উপস্থিতিতে ঘরোয়াভাবে ২০০৯ সালে তাদের বিয়ে হয়েছিলো। সেসময় বিয়ের কথা তিনি গোপন রেখেছিলেন মীরার ইচ্ছাতেই। কিন্তু পরেও যখন মীরা নিজেকে অবিবাহিত হিসেবে প্রচার করতে লাগলেন, তখনই মামলার সিদ্ধান্ত নেন তিনি।
মীরার সঙ্গে বিয়ের প্রমাণ হিসেবে আদালতে একটি কাবিননামাও জমা দিয়েছেন আতিক। আবেদন করেন মীরার ডাক্তারি পরীক্ষা করানোরও।
ডাক্তারি পরীক্ষার আবেদন আদালত খারিজ করে দিলেও এই মামলার নিষ্পত্তি এখনও হয়নি। 
মীরার ভাষ্য, ‘এক বন্ধুর মাধ্যমে আতিকের সঙ্গে আমার পরিচয়। কয়েকটি কনসার্ট ও আয়োজনে আতিক উদ্যোক্তা ছিলেন। পরে কিছু ভুয়া ছবি হাজির করে তিনি দাবি করেন, আমরা বিবাহিত। তিনি কীভাবে আমাকে তার স্ত্রী দাবি করেন? আমি তারকা। আমি কেন ঘরোয়াভাবে এমন একজনকে বিয়ে করব?’   
পাকিস্তানে বিয়ের ভুয়া কাবিন নামা যেকোনো জায়গায় তৈরি করা যায়। আবার তারকাখ্যাতি বজায় রাখতে নায়ক-নায়িকাদের বিয়ের খবর গোপন করার ঘটনাও নতুন নয়। আর তাই, সত্যিই মীরা অবিবাহিত  কি না, এ বিষয়ে ধোঁয়াশা কাটছেই না।
সূত্র : বিবিসি
এসএন

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop