ksrm

খেলার সময়মাশরাফিদের জরিমানা

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
ঢাকায় প্রথম পর্বের শেষ ম্যাচে মঙ্গলবার রাতে সাকিব আল হাসানের ঢাকা ডায়নামাইটসকে ৩ রানে হারিয়েছে মাশরাফির রংপুর রাইডার্স। শেষ মুহূর্তে নাটকীয়তায় মোড়া সেই ম্যাচে নির্ধারিত সময়ের দুই ওভারের পরিমাণ সময় বাড়তি নিয়েছে মাশরাফি বিন মুর্তজার দল। আর তাতেই শাস্তির মুখোমুখি হতে হচ্ছে মাশরাফিদের। অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার ম্যাচ ফি’র ৪০ শতাংশ কেটে রাখা হবে। শুধু অধিনায়কই নয়, শাস্তির আওতায় আনা হয়েছে বাকি খেলোয়াড়দেরও। তাঁদের জরিমানা দিতে হবে ম্যাচ ফি’রও ৩০ শতাংশ।
বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।
বিসিবির নীতিমালা অনুযায়ী আচরণবিধির ২.৫.১ নম্বর ধারা ভঙ্গ করেছে রংপুর রাইডার্স। বিষয়টা অনফিল্ড আম্পায়ার আনিসুর রহমান ও রিয়াজ উদ্দিন, তৃতীয় আম্পায়ার মোর্শেদ আলী খান ও চতুর্থ আম্পায়ার মনিরুজ্জামান টিংকু ম্যাচ রেফারির নজরে আনেন। যদিও, ক্রিকেটাররা দায় স্বীকার করে নেওয়ায় আর কোনো আনুষ্ঠানিক শুনানির প্রয়োজন হয়নি।
সিলেটে প্রথম ম্যাচে জয়, এরপর ছন্দপতন। পরপর তিন ম্যাচ হেরেছিলো রংপুর। তবে ক্রিস গেইল এবং ব্রেন্ডন ম্যাককালাম দলের সঙ্গে যোগ দেয়ার পর নতুন রূপে আবির্ভূত হয়েছে তারা। সবশেষ দুই ম্যাচ জিতে আত্মবিশ্বাসের তুঙ্গে আছে মাশরাফিরা। আগামী শুক্রবার খুলনা টাইনন্সের বিপক্ষে চট্টগ্রাম পর্বের প্রথম ম্যাচে মুখোমুখি হবে রংপুর।
/এসএম

আরও পড়ুন

বিপিএল যাচ্ছে চট্টগ্রাম, দেখে নিন পয়েন্ট টেবিলঅধিনায়ক মাহমুদুল্লাহর স্ট্যাটাসে আরিফুলের প্রশংসাভারতীয় ক্রিকেটারদের বিয়ের ধুমআইপিএলের দলবদলে আসছে ফুটবলের নিয়ম!

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop