ksrm

খেলার সময়৩ গোলে এগিয়ে থেকেও জয় বঞ্চিত লিভারপুলের, নকআউটে ম্যানসিটি

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
৩-০ গোলে এগিয়ে থেকেও, জয় পাওয়া হলো না ইংলিশ জায়ান্ট লিভারপুলের। মঙ্গলবার রাতে চ্যাম্পিয়ন্স লিগের খেলায় ইনজুরি সময়ে পিজায়োরোর গোলে ১ পয়েন্ট নিয়েই সমতায় ম্যাচ শেষ করেছে সেভিয়া। তবে ড্র হলেও ৯ পয়েন্ট নিয়ে 'ই' গ্রুপের শীর্ষে অল রেড'রা। এদিকে আরেক ম্যাচে ফেইনুর্দ'কে ১-০ গোলে হারিয়ে 'এফ' গ্রুপ থেকে নক আউট পর্ব নিশ্চিত করেছে ম্যানচেস্টার সিটি।
ক্লপ শিষ্যদের লড়াইটা শুধু সেভিয়ার সঙ্গেই ছিলো না সঙ্গে চ্যালেঞ্জ ছিলো সু-সময়ে ফেরারও। প্রতিপক্ষের মাঠে সে লড়াইয়ে শুরু থেকেই আক্রমণাত্মক ইংলিশ জায়ান্টরা।
মাঠের অধিকাংশ দর্শক যখন নিজেদের আসনটাই ঠিকভাবে খুঁজে পায়নি তখন ২মিনিটেই অলরেড ডাগআউটে আনন্দের উপলক্ষ এনে দেন ফিরমিনো।
২২ মিনিটে আবারো দৃশ্যপটে এই ব্রাজেলিয়ান। তবে এবার আর গোল নয় তার মাথা ছোয়ানো পাসে লক্ষ্যভেদ করেন সাদিও মানে। ৩০ মিনিটে ফিরমিনের গোলে ৩-০ গোলর লিড নিয়ে প্রথমার্ধ শেষ করে লিভারপুল।
তবে গল্পের দ্বিতীয়ার্ধে পুরোটা সময় সেভিয়ার জয়গান। ৫১ মিনিটে ও ৬০ মিনিটে ফরাসি ফরোয়ার্ড বেন ইয়েদার গোলে ব্যবধান দাঁড়ায় ৩-২।
পরে নাটকের নায়ক একজন পিজারো। অতিরিক্ত সময়ে তার গোলে ১ পয়েন্ট নিশ্চিত হয় স্প্যানিশ জায়ান্টদের।
এদিকে লিভারপুল হোঁচট খেলেও ঠিকই জয়ের ধারা ধরে রেখেছে ম্যানচেস্টার সিটি। ঘরের মাঠ ইত্তেহাদে ফেইনুর্দকে একের পর এক আক্রমণ করেও গোলরক্ষক জোন্সের কল্যাণে গেরো খোলা হচ্ছিলো না আকাশী নীলদের।
গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধের ৪২ মিনিট পর্যন্ত স্বাগতিকদের ঠেকিয়ে রেখেছিলো ফেইনুর্দ। মাঠের সবাই যখন ধরে রেখেছিলো একটা ম্যাড়মেড়ে ড্রয়ের তখনই সিটিজেনদের ত্রাতা হয়ে আসেন রহিম স্টারলিং। ৮৮ মিনিটে তার দুর্দান্ত গোলে স্বস্তির জয় নিয়েই মাঠ ছাড়ে গার্দিওলার শীষ্যরা।
/এসএম

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop