ksrm

খেলার সময়'দ্রুতই আসছে নতুন কোচ'

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
দ্রুততম সময়ে জাতীয় ক্রিকেট দলের নতুন কোচ নিয়োগ দিবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এরই মধ্যে বেশ ক'জনের সঙ্গে কথাও বলেছে বিসিবি। শ্রীলঙ্কা দলের কোচ হতে ইচ্ছুক চন্ডিকার সঙ্গে বিসিবি'র চুক্তির বিষয়গুলোও দ্রুতই নিষ্পত্তি হবে। জানিয়েছেন প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন।
সব কিছু ঠিক থাকলেও, আগামী জানুয়ারিতে বাংলাদেশ সফরেই শ্রীলঙ্কা জাতীয় দলের কোচ হিসেবে দেখা যাবে চন্ডিকা হাথুরুসিংহেকে। কিন্তু টাইগারদের দায়িত্ব কে নিচ্ছেন? চান্ডিকার পদত্যাগের পর থেকে অনেকের নামই সম্ভাব্য কোচ হিসেবে শোনা গেলেও, বিসিবি এখনো আনুষ্ঠানিক ভাবে কিছুই জানায়নি। নতুন কোচ কে হবেন এ নিয়ে তড়িঘড়ি সিদ্ধান্ত নিচ্ছে না বিসিবি। তবে বোর্ডের প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন নিশ্চিত করেছেন টাইগারদের জন্য নিয়োগ দেয়া হবে সম্ভাব্য সেরা কোচকেই।
তিনি বলেন, 'ইতোমধ্যে আমরা কয়েকজন কোচের সঙ্গে কথা বলেছি। বোর্ডের অবশ্যই চেষ্টা থাকবে যতদ্রুত সম্ভব একজন কোচ নিয়োগ দেয়ার। তারপরেও আন্তর্জাতিক ক্রিকেটে কারা সহজলভ্য আছেন এবং আমাদের কেমন প্রয়োজন সবকিছু বিবেচনা করে আমরা নিয়োগ দেবো।'
বিসিবি'র সঙ্গে চুক্তি শেষ হবার আগেই দায়িত্ব ছেড়ে দেয়ায়, শ্রীলঙ্কা জাতীয় দলের কোচ হিসেবে হাথুরুসিংহের নিয়োগ প্রক্রিয়া শুরু করতে পারছে না এসএলসি। নিজেদের অবস্থান জানিয়ে গেলো মঙ্গলবার বিসিবি সভাপতিকে চিঠি দেন লঙ্কান বোর্ড প্রধান থিলাঙ্গা সুমাথিপালা। বিসিবিও চুক্তির বিষয়টি দ্রুতই নিষ্পত্তি করতে চায়।
নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেন, 'তিনি সিদ্ধান্ত নিয়েছেন যে, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সঙ্গে থাকবেন না। সেক্ষেত্রে যে কেউ উনাকে প্রস্তাব করতেই পারে। আমরা আমাদের চুক্তি অনুযায়ী কিভাবে বিষয়টাকে মিটমাট করা যায় সেভাবে কাজ করবো।'
/এসএম

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop