ksrm

খেলার সময়২ রানে অলআউট, ১ বলেই জয়!

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
ক্রিকেটে ব্যাটিং ব্যর্থতার কথা প্রায়ই শোনা যায়। তাই বলে ২ রানে অলআউট! হ্যাঁ এমনই অবিশ্বাস্য ঘটনা ঘটেছে ভারতের অনূর্ধ্ব-১৯ নারী ক্রিকেটে। আর এই ক্ষুদ্র লক্ষ্য তাড়া করতে নেমে প্রথম বলেই দলকে জিতিয়েছেন কেরালার ওপেনার আনসু রাজু।
প্রতিপক্ষ নাগাল্যান্ড ১৭ ওভার ব্যাট করে অলআউট হয় মাত্র ২ রানে। তা-ও ব্যাট থেকে এসেছে ১ রান। অন্য রানটি এসেছে ওয়াইড থেকে। আলিনা সুরানদ্রানের এক ওভার থেকেই এসেছে ওই দুই রান। কেরালার আর কোনো বোলারই রান দেননি। এ ২ রানই তারা তুলেছিলো কোন উইকেট পড়ার আগেই। উইকেট পড়া শুরু হলে পরের ১৭ ওভারে আর কোন রান যোগই করতে পারেনি নাগাল্যান্ড।
কেরালা অধিনায়ক মিন্নু মানি ৪ ওভারে ৪ মেডেন দিয়ে তুলে নিয়েছেন চার উইকেট। ৩ রানের লক্ষ্যে নেমে প্রথম বলেই ওয়াইডে ১ রান পেয়েছে কেরালা। পরের বলেই চার মেরে দলকে জিতিয়েছেন রাজু।
এই প্রথম অনূর্ধ্ব-১৯ প্রতিযোগিতায় খেলছে নাগাল্যান্ড, কেরালার মতো আরও পাঁচটি রাজ্য। আগেও এমন উদ্ভট ঘটনা ঘটেছে এ প্রতিযোগিতায়। এই নাগাল্যান্ডের বিপক্ষেই মণিপুর ১৩৬টি ওয়াইড দিয়েছিল। আবার মেঘালয় অলআউট হয়েছিলো ১৭ রানে। নাগাল্যান্ড দলটির খেলোয়াড়েরা মাত্র ৪-৫টি সেশন অনুশীলন করেই এ প্রতিযোগিতায় চলে এসেছে। নাগাল্যান্ডের এই দলের অধিকাংশ খেলোয়াড়ের বয়স ১৫ থেকে ১৬ বছরের মধ্যে।
/এসএম

আরও পড়ুন

যে কারণে এখনও বিশ্বকাপের স্বপ্ন দেখছে ইতালি, চিলিসর্বকালের সেরার তালিকায় ম্যারাডোনার ওপরে মেসি!নাগপুরে প্রথম দিনে বোলারদের দাপট

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop