ksrm

খেলার সময়স্মিথ, মার্শের ব্যাটে লড়ছে অস্ট্রেলিয়া

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
অধিনায়ক স্টিভেন স্মিথ এবং শন মার্শের ব্যাটে লড়াই চালিয়ে যাচ্ছে অস্ট্রেলিয়া। ইংল্যান্ডের চেয়ে ১৩৭ রানে পিছিয়ে থেকে অ্যাশেজের প্রথম টেস্টের দ্বিতীয় দিনের খেলার শেষ করেছে অস্ট্রেলিয়া। দিন শেষে অজিদের সংগ্রহ ৪ উইকেটে ১৬৫ রান। এর আগে প্যাট কামিন্স আর মিচেল স্টার্কের বোলিং তোপে ৩০২ রানে প্রথম ইনিংসে অল আউট হয় ইংল্যান্ড।
চার উইকেটে ১৯৬ রান নিয়ে দ্বিতীয় দিনের খেলা শুরু করা থ্রি লায়নরা পঞ্চম উইকেট হারায় ২৪৬ রানে। এরপর চার রানের ব্যবধানে মইন আলী আর ক্রিস ওকস ফিরে গেলে চাপে পড়ে সফরকারীরা। স্টুয়ার্ট ব্রড শেষ দিকে কিছুটা প্রতিরোধ গড়লেও সেটা বেশি দুর এগোয়নি। ফলে ৩০২ রানে গুটিয়ে যায় ইংল্যান্ড। জবাবে ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো হয়নি অস্ট্রেলিয়ার। দলীয় মাত্র ৩০ রানেই ফিরে যান ব্যানক্রফট আর ওসমান খাজা। আস্থার প্রতিদান দিকে ব্যর্থ হন ডেভিড ওয়ার্নার আর পিটার হ্যান্ডসকম্বও।
বিপর্যয়ে পড়া অজিদের উদ্ধার করেন অধিনায়ক স্টিভেন স্মিথ আর শন মার্শ। তাদের ৮৯ রানের অবিচ্ছিন্ন জুটিতে ৪ উইকেটে ১৬৫ রানে দিন শেষ করতে সমর্থ হয় স্বাগতিকরা। ৬৪ রানে স্মিথ আর ৪৪ রান নিয়ে তৃতীয় দিনের খেলা শুরু করবেন মার্শ।
/এসএম

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop