ksrm

খেলার সময়অ্যাশেজের গ্যালারিতে প্রেম নয়, সরাসরি বিয়ের প্রস্তাব

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
গাব্বায় অ্যাশেজে লড়ছে অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ড। মনোমুগ্ধকর গ্যালারিতে সুইমিংপুল টেস্টের প্রথম দিনেই নজর কেড়েছে সবার। আর দ্বিতীয় দিনে সেখানেই ঘটে গেলো চমকপ্রদ এক ঘটনা, সেটাও নজর এড়ায়নি কারও। গাব্বার সুইমিং পুল চর্চা নতুন মাত্রা এনে দেওয়ার পক্ষে যথেষ্ট শুক্রবারের এই ঘটনা।
ঘটনাটা হলো, নিজেদের প্রথম ইনিংসে টপ অর্ডারে ধস নামার পর অজি অধিনায়ক স্টিভ স্মিথ যখন দলকে টেনে তোলার জন্য মাঠে লড়াই করছেন, তখন গ্যালারির সেই সুইমিং পুলে সম্পূর্ণ উল্টো এক ছবি। পরনে সাঁতারের পোশাক ও গালে জাতীয় পতাকার সবুজ হলুদ রঙ মাখা এক অস্ট্রেলীয় তরুণ এক তরুণীকে বিয়ের প্রস্তাবই দিয়ে বসেন। ক্রিকেট ইতিহাসের সেরা দ্বৈরথ দর্শনের সঙ্গে বিলাসবহুল নীলাভ সুইমিং পুলের রোমান্টিকতায় নিজেকে ধরে রাখতে পারেননি ওই তরুণ। আকস্মিক এই ঘটনায় অভিভূত তরুণীই বা কী করেন, তিনিও এক কথায় রাজি।
তবে মজার বিষয় হলো, সুইমিংপুলে বসে রোদ পোহাতে পোহাতে খেলা দেখার সময়ই পরিচয় দু'জনের। সেখানে দাঁড়িয়েই প্রেমিকাকে প্রস্তাব প্রেমিকের, 'তুমি কি আমাকে বিয়ে করবে?' উত্তরে 'হ্যাঁ' শব্দটা ভেসে আসতেই করতালি আর চিৎকার উপস্থিত দর্শকদের। রব উঠল গাব্বার গ্যালারিতে। চিত্রসাংবাদিকদের লেন্সের নজরও ঘুরে গেলো এক নিমেষে। তবে চার, ছয় বা আউটের জন্য নয়। বরং দুই হৃদয়ের মিলনের মুহূর্তের সাক্ষী হয়ে।
/এসএম

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop