ksrm

খেলার সময়ওপেনিং জুটিতে কামরান-বাটের বিশ্বরেকর্ড (ভিডিও)

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
টি-টোয়েন্টি ক্রিকেটে বিশ্বরেকর্ড গড়লেন পাকিস্তানের দুই ব্যাটসম্যান কামরান আকমল এবং সালমান বাট। শুক্রবার রাওলপিন্ডিতে পাকিস্তানের ঘরোয়া টি-২০ লিগে ওপেনিংয়ে খেলতে নেমে অপরাজিত ২০৯ রানের জুটি গড়েন তাঁরা।
ফিক্সিং কেলেঙ্কারিতে শাস্তি ভোগের পর মাঠে ফিরেছেন সালমান বাট। ঘরোয়া লিগের ম্যাচগুলোতে তার পারফরম্যান্স বলে দিচ্ছে, এখনো ফুরিয়ে যাননি প্রতিভাবান এ ব্যাটসম্যান। এদিকে খারাপ ফর্মের কারণে জাতীয় দলের বাইরে আছেন কামরান আকমল। দু"জনেই ফের জাতীয় গলের জার্সি গায়ে জড়ানোর জন্য লড়াই করছেন।
কামরান-বাটের বিশ্বরেকর্ড জুটিতে ভর করে লাহোর হোয়াইটসও ১০৯ রানের বড় ব্যবধানে হারিয়েছে ইসলামাবাদকে। ব্যক্তিগত রেকর্ডের সঙ্গে টি-২০ তে লাহোরের বিনা উইকেটে দলীয় সর্বোচ্চ ইনিংসের রেকর্ডও হয়ে গেছে এ দুই ব্যাটসম্যানের সুবাদে।
ইনিংসে রীতিমত ঝড় তুলেছেন কামরান আকমল। ৭১ বলে তিনি করেছেন ১৫০ রান। টি-২০ তে পাকিস্তানি কোনো ব্যাটসম্যানের এটাই সর্বোচ্চ ইনিংস। এই ইনিংসে ১৪টি চারের সঙ্গে ১২টি ছক্কা হাঁকিয়েছেন কামরান। বাটের অবদান অবশ্য কামরানের তুলনায় খুবই সামান্য, ৪৯ বলে ৫৫ রান।
এর আগে টি-২০ তে ওপেনিংয়ে সবচেয়ে বড় জুটি ছিল জো ডেনলি এবং ডেনিয়েল বেল ড্রামন্ডের। ন্যাটওয়েস্ট টি-২০ ব্লাস্টে ২০৭ রানের জুটি গলেছিলেন কেন্টের এ দুই ব্যাটসম্যান।
/এসএম

আরও পড়ুন

অ্যাশেজের গ্যালারিতে প্রেম নয়, সরাসরি বিয়ের প্রস্তাব

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop