ksrm

খেলার সময়ড্র করে মাঠ ছাড়লো লিভারপুল-চেলসি

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
বিগ ম্যাচে জয় পেলোনা কোন দল। অ্যানফিল্ডে ১-১ গোলে ড্র হয়েছে লিভারপুল ও চেলসির ম্যাচ। এ ড্র'য়ে ১৩ ম্যাচ শেষে ২৬ পয়েন্ট নিয়ে টেবিলের তিন নম্বরে আছে কন্তের শিষ্যরা। আর ২৩ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আছে লিভারপুল। এদিকে, বায়ার্ন মিউনিখকে হারের লজ্জা দিয়েছে বরুসিয়া মনশেনগ্লাডবাখ। ২-১ গোলে হেরেছে বুন্দেসলিগার চ্যাম্পিয়নরা।
অ্যানফিল্ডে লিভারপুল চেলসির হাইভোল্টেজ এক দ্বৈরথের অপেক্ষায় সমর্থকরা। লিগে শুরুর ব্যর্থতা কাটিয়ে জয়ের ছন্দে ফিরেছে চেলসি। মাত্রই চ্যাম্পিয়ন্স লিগে কারাবাগকে বড় ব্যবধানে হারিয়ে মানসিকভাবে বেশ চাঙ্গা মোরাতা উইলিয়ানরা। এ ম্যাচেও প্রতিপক্ষের মাঠে শুরুর আধিপত্য ছিল তাদের। ২১ মিনিটে লিড নিতে পারতো চেলসি। কিন্তু ইডেন হ্যাজার্ডের শট রুখে দেন লিভারপুল গোলরক্ষক মিনোলে।
প্রথমার্ধে আর ভালো কোন সুযোগ তৈরি করতে পারেনি দু'দলের কোন ফুটবলার। অবশেষে ৬৫ মিনিটে সাফল্য পায় স্বাগতিকরা। অ্যালেক্স চেম্বারলাইনের সহায়তায় লিভারপুলকে লিড উপহার দেন ব্লুজ শিবিরের সাবেক ফরোয়ার্ড মোহাম্মদ সালাহ। এটি এবারের ইপিএলে মিশরীয় এই ফরোয়ার্ডের দশম গোল। তবে লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি অলরেড।
৮৫ মিনিটে হ্যাজার্ডের পাসে গোল করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড উইলিয়ান। তাতেই সমতায় ফেরে বর্তমান চ্যাম্পিয়নরা। শেষদিকে আবারো সুযোগ পেয়েছিলেন সালাহ। কিন্তু তাতে সুবিধা করতে পারেননি। ফলে নিজেদের মাঠে এগিয়ে গিয়েও চেলসির দাপটে হাত ফসকে বেরিয়ে যায় কাঙ্ক্ষিত জয়।
চেলসি কোনরকমে হার এড়ালেও, হোঁচট খেয়েছে বায়ার্ন মিউনিখ। অ্যানচেলত্তির বিদায়ের পর কান্ডারি হয়ে আসেন ইয়ুপ হেইঙ্কস। এসেই যেন যাদু দেখাচ্ছেন এই জার্মান। টানা ৫ জয়। তবে, এবার সে জয়রথ থামিয়ে দিলো গ্লাডবাখ।
৩৯ মিনিটে পেনাল্টি থেকে গোল করে স্বাগতিক গ্লাডবাখকে এগিয়ে দেন ২৪ বছর বয়সী বেলজিয়াম মিডফিল্ডার থর্গান হ্যাজার্ড। গোলের আনন্দ তখনো ছড়িয়ে আছে বরুসিয়া পার্কে। ঠিকমতো নড়েচড়ে বসার আগে আবারো আক্রমণ বায়ার্ন শিবিরে। এবার নায়ক জার্মান ডিফেন্ডার ম্যাথিয়াস জিন্টার।
৭৪ মিনিটে আরতুরো ভিদালের গোলে ম্যাচে ফেরার স্বপ্ন দেখে বায়ার্ন মিউনিখ। কিন্তু স্বপ্ন বাস্তবায়নে চাই জোড়ালো আক্রমণ। তার কোনটিই বাকি সময়ে করে দেখাতে পারেনি হেইঙ্কসের দল। তাই হারের তিক্ততা নিয়েই বরুসিয়া পার্ক থেকে ফিরত হয়েছে বায়ার্নকে।
/ফাএ

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop