বিনোদনের সময়নেচে-গেয়ে দীপিকার প্রতি ভালোবাসা জানালেন রণবীর, ভিডিও ভাইরাল!

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
তাদের প্রেম নিয়ে কম চর্চা হয়না বলিউডে! মুখে প্রকাশ না করলেও দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুর যে প্রেম করছেন- সে কথা অজানা নয় কারো। এবার রণবীর কাপুরকে দেখা গেল প্রেমিকার উদ্দেশ্যে গান গাইতে! আর ভাইরাল হওয়া সেই ভিডিও দেখে হাসতে হাসতে লুটোপুটি খেলেন দীপিকা।
ভিডিওটিতে বলিউডের ক্লাসিক প্রেমের গান ‘এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’র সঙ্গে ঠোঁট মিলিয়ে নাচতে দেখা গেছে রণবীরকে।  ভিডিওর শেষে দীপিকার উদ্দেশ্যে তাকে বলতে শোনা যায়, ‘যেভাবে লাখো ভক্তের জীবনকে উজ্জ্বল করেছো, তেমনি আমার জীবনকেও উজ্জ্বল করেছো তুমি। আমি ঈশ্বরের কাছে প্রার্থনা করবো যেন এই আলো তোমার মধ্যে সবসময় থাকে। তোমার মতো কেউ নেই। ঈশ্বর তোমার মঙ্গল করুক। তোমাকে ভালোবাসি।’
সম্প্রতি একটি অনুষ্ঠানে দীপিকাকে রণবীরের এই ভিডিও দেখানো হয়। ভিডিওতে প্রেমিকের কর্মকাণ্ড দেখে খুবই মজা পান তিনি।
এরইমধ্যে সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়ে গেছে ভিডিওটি। ভক্তরা দীপিকার প্রতি রণবীরের ভালোবাসার দারুন প্রশংসা করছেন।
সঞ্জয় লীলা বনশালীর ‘গোলিও কি রাসলীলা : রামলীলা’ সিনেমায় প্রথমবারের মতো একত্রে দেখা যায় এই জুটিকে। তখন থেকেই প্রেম করছেন তারা। এরপর তাদের দেখা গেছে একই পরিচালকের ‘বাজিরাও মাস্তানি’তেও। 
শিগগিরই এই জুটির তৃতীয় ছবি ‘পদ্মাবতী’ মুক্তি পাওয়ার কথা ছিলো। কিন্তু ভারতজুড়ে সিনেমাটির বিরূদ্ধে প্রতিবাদের ঝড় ওঠায় এর মুক্তি স্থগিত ঘোষণা করেছে প্রযোজকেরা।
সূত্র : দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস
এসএন

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop