ksrm

খেলার সময়চিটাগংয়ের কোয়ালিফায়ার স্বপ্ন 'শেষ'

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
হাইস্কোরিং ম্যাচে জয় পেলো ঢাকা ডায়নামাইটস। এভিন লুইসের ব্যাটিং তাণ্ডবে চিটাগং ভাইকিংসকে ৭ উইকেটে হারিয়েছে তারা। এই জয়ে পয়েন্ট টেবিলে শীর্ষস্থানটা পুনরুদ্ধার করেছে সাকিবের দল। এর আগে, টস জিতে ব্যাটিংয়ে নেমে ১৮৭ রানের বড় সংগ্রহ পায় চিটাগং।
যদিও ঘরের মাঠে দ্বিতীয় জয়ের খোঁজে ব্যাটিংয়ে নেমে শুরুতেই হতাশ হয় ভাইকিংস। মাত্র ১ রান করে প্যাভিলিয়নে ফেরেন সৌম্য। তবে, দ্বিতীয় উইকেটে লুক রঞ্চি ও এনামুল হক বিজয়ের ১০৭ রানের জুটিতে ম্যাচে ফেরে তারা। ৫৯ রান করে সাকিবের শিকার হন রংকি। তবে, এদিন ব্যাট হাতে চড়াও ছিলেন বিজয়। অপরপ্রান্তে, ভ্যান জাইল ও নজীবুল্লাহ দ্রুত ফিরলেও, ৪৭ বলে ৭৩ রানের ইনিংস খেলে, ভাইকিংসকে বড় স্কোরের পথ দেখান বিজয়। আর শেষদিকে, সিকান্দার রাজার ২৬ রানে ডায়নামাইটসকে ১৮৮ রানের টার্গেট দেয় স্বাগতিকরা।
জবাব দিতে নেমে শুরুতেই আফ্রিদির উইকেট হারিয়ে ধাক্কা খায় ডায়নামাইটস। কিন্তু, এরপরই ব্যাট হাতে ঝড় তোলেন এভিন লুইস। ৯ ছক্কা ও ৩ বাউন্ডারিতে, ৩১ বলে ৭৫ রানের ইনিংসেই ঢাকার জয়ের ভীত গড়ে দেন এই ক্যারিবীয় ব্যাটসম্যান। বাকি কাজটুকু ভালোভাবেই সেরেছে বর্তমান চ্যাম্পিয়নরা। ডেনলি করেন ৪৪ রান। এছাড়া, ডেলপোর্ট ৪৩ ও সাকিব ২২ রানে অপরাজিত থাকেন।
এই হারে পয়েন্ট টেবিলের তলানিতেই থেকে গেলো বন্দর নগরীর দলটি। এরইমধ্যে ৯ ম্যাচ খেলে ফেলেছে তারা। জিতেছে দু'টি, হেরেছে ৬টি এবং পরিত্যক্ত হয়েছে ১টি ম্যাচ। পয়েন্ট তুলতে পেরেছে মাত্র ৫টি। নেট রান রেটও ভালো না, -২৭৬। এক্ষেত্রে কোয়ালিফায়ার রাউন্ডে ওঠার সুযোগ একরকম শেষই হয়ে গেছে চিটাগংয়ের। এখন শুধু বাকি ম্যাচগুলো জিতলেই চলবে না তাকিয়ে থাকতে হবে অন্যদের হারের দিকে যেটা প্রায় অসম্ভব।
/এসএম

আরও পড়ুন

রাজশাহীকে উড়িয়ে ফের শীর্ষে খুলনা

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop