ksrm

খেলার সময়এশিয়ান আর্চারি চ্যাম্পিয়নশিপ: দ্বিতীয় দিনও ভালো কাটলো বাংলাদেশের

খেলার সময় ডেস্ক

fb tw
দ্বিতীয় দিনটাও বেশ ভালোভাবেই পার করলো বাংলাদেশ। ব্যক্তিগত ও দলগত বেশ কয়েকটি ইভেন্টে প্রি-কোয়ার্টার এবং কোয়ার্টার ফাইনালে উঠেছে বাংলাদেশের ছেলেরা। সে দিক থেকে মেয়রা পিছিয়ে থাকলেও তৃতীয় দিনে ভালো কিছুর প্রত্যাশা তাদের। এদিকে কোচ বলছেন, এই পারফরমেন্সের ধারাবাহিকতা ধরে রাখা গেলে এবার এশিয়ান আর্চারিতে সেরা সাফল্য পাবে বাংলাদেশ।
এখন পর্যন্ত এশিয়ান আর্চারিতে বাংলাদেশের গন্ডি কোয়ার্টার ফাইনাল। থাইল্যান্ডে ২০১৫ সালে যে ফলাফল এসেছিল রুমান সানার হাত ধরে। ২০তম আসরে এখন পর্যন্ত যে ভাবে পারফর্ম করে চলেছে বাংলাদেশ তাতে সম্ভাবনা তৈরি হয়েছে আগের সফলতা ছাপিয়ে যাবার।
দ্বিতীয় দিন শেষে লিডার বোর্ডে বেশ ভালো অবস্থানে আছে বাংলাদেশ। ব্যক্তিগত রিকার্ভে প্রি-কোয়ার্টার ফাইনালে উঠেছেন রুমান সানা আর তামিমুর। কম্পাউন্ড ইভেন্টে এই রাউন্ড নিশ্চিত করেছেন এ এক এম মামুন। এছাড়াও ছেলেদের দলগত রিকার্ভ ও কম্পাউন্ডেও শীর্ষ আট নিশ্চিত করেছে স্বাগতিকরা।
রুমান-তামিমদের সফলতার দিনে কিছুটা ব্যর্থ ছিল দেশের নারীরা। রিকার্ভ ইভেন্টে নক আউট স্টেজ নিশ্চিত করতে পারেননি শাপলা-বিউটিদের কেউই। তবে একটি বাই পেয়ে কম্পাউন্ডে পরের পর্বে খেলবে বাংলাদেশ।
এদিকে, আর্চারদের সার্বিক পারফরমেন্সে স্ততি ঝরেছে কোচ নিশিথ দাসের কণ্ঠে। তার বিশ্বাস এই মনোসংযোগ পরবর্তী রাউন্ডগুলোতে ধরে রাখা গেলে কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌছুতে পারবে বাংলাদেশ।
'লক্ষ্য ছিলো কোয়ার্টার ফাইনাল। আমার সেই প্রত্যাশাটা পূরণ হয়েছে। কোয়ার্টারে আমার টিম গেছে, ব্যক্তিগতভাবে আর্চাররাও গেছে। টিম এবং ব্যক্তিগত ফলাফল দুইটাই আমার ভালো।' বলছিলেন কোচ নিশিথ দাস।
এবারের আসরে ব্যক্তিগত ও দলগত বিভিন্ন ইভেন্টে বাংলাদেশের হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন ১৮ জন আর্চার।
/এসএম

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop