ksrm

খেলার সময়চিটাগংয়ের পারফরম্যান্সে আকরামের ক্ষোভ, মালিকানা পরিবর্তনের আভাস

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
চিটাগং ভাইকিংসের বাজে পারফরম্যান্সে ফ্র্যাঞ্চাইজি মালিকদের প্রতি ক্ষোভ প্রকাশ করেছেন বিসিবি পরিচালক আকরাম খান। দল গঠনে অবহেলার অভিযোগ এনে হতাশার কথাও জানিয়েছেন তিনি। ফলে সামনের আসরে দলটির মালিকানা পরিবর্তনের আভাস দিয়েছেন আকরাম।
আয়তনে দেশের সবচেয়ে বড় বিভাগ চট্টগ্রাম। এবারের বিপিএলে এই বন্দর নগরীর হয়ে প্রতিনিধিত্ব করছে চিটাগং ভাইকিংস। নামে আর ঐতিহ্যের তুলনায় এবারের আসরে অনেকটাই নিষ্প্রভ ভাইকিংসের পারফরম্যান্স। পয়েন্ট টেবিলে দলটির অবস্থান একেবারেই তলানিতে।
চট্টগ্রামের ক্রিকেটীয় ঐতিহ্য অনেক সমৃদ্ধ। দেশের ক্রিকেট অবদান রেখেছেন এই জেলার অনেক ক্রিকেটার। বর্তমানে জাতীয় দলের অন্যতম ব্যাটিং ভরসা তামিম ইকবালও এই জেলারই সন্তান। কিন্তু এই হার্ড হিটারকেও ধরে রাখতে পারেনি চিটাগং ভাইকিংস।
সিলেট পর্বে একটি মাত্র জয় চট্টগ্রামের। ঢাকা পর্বে কোন জয় নেই ফ্র্যাঞ্চাইজিটির। চট্টগ্রামে এসে প্রথম ম্যাচে দাপট দেখালেও পরের দুই ম্যাচে আবারো সেই অসহায় আত্মসমর্পণ। কারণ হিসেবে টিম কম্বিনেশনকে দায়ী করছেন খান পরিবারের ছেলে ও বিসিবি পরিচালক আকরাম খান। তিনি মনে করেন, ফ্যাঞ্ছাইজি মালিকদের অবহেলায় ভালো দল গড়েনি চিটাগং।
'প্রথম দুই বছর চিটাগংয়ের যারা ফ্রাঞ্ছাইজি আছেন উনাদের আচরণ (অ্যাটিচিউড) ভালো ছিলো। কিন্তু এবার কেনো যেনো উনাদের আগ্রহটা একদমই নেই। সেটা আপনি টিম দেখেই বুঝতে পারবেন। এই ধরণের জিনিস কিন্তু হতাশ করে।' বলছিলেন আকরাম খান।
অর্থনৈতিক ভাবে সমৃদ্ধ চট্টগ্রাম। দেশের নামকরা বিভিন্ন ব্যবসায়ী প্রতিষ্ঠান রয়েছে এই জেলায়। বিপিএলের ভাইকিংসের মালিকানা এখন অন্য জেলার অধীনে। গেলোবার চট্টগ্রামের মেয়র ও বিসিবি পরিচালক আজম নাসির মালিকানা পরিবর্তনের কথা বললেও তা হয়নি এবার।  সামনের আসরে মালিকানা পরিবর্তন হবে এমন আশা আকরাম খানের।
'মাননীয় অর্থমন্ত্রীকে দেখেছি। উনার কি অ্যাটিচিউড! এই বয়সে উনি একটা টিম করেছেন এবং খুব ভালোভাবে অর্গানাইজ করেছেন। আমাদের চিটাগংয়ে তিন চারজন মন্ত্রী আছেন। উনারা যদি একজন যদি অর্থমন্ত্রীর মতো আগ্রহী হতেন তাহলে আমরা অন্তত ভালোভাবে এগিয়ে যেতে পারতাম।'
বিপিএল গভর্নিং কাউন্সিলের সভায় এ চট্টগ্রাম ভাইকিংসের মালিকানা পরিবর্তন নিয়ে আলোচনা করবেন বলেও জানান আকরাম খান।
তিনি বলেন, 'চিটাগংয়ের সবচেয়ে বড় সমস্যা হচ্ছে আমরা লোকাল কেউই ফ্রাঞ্ছাইজি না।'
/এসএম

আরও পড়ুন

চিটাগংয়ের কোয়ালিফায়ার স্বপ্ন 'শেষ'রাজশাহীকে উড়িয়ে ফের শীর্ষে খুলনাযুব বিশ্বকাপ: পিনাকের লক্ষ্য সর্বোচ্চ রান সংগ্রাহবলিউডে অভিষেকের অপেক্ষায় এ কোন 'বিরাট'!ব্রাভোর কণ্ঠে বাংলা গান (ভিডিও)

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop