বিনোদনের সময়‘পদ্মাবতী’ নিয়ে সরব হলেন মিস ওয়ার্ল্ড

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
সঞ্জয় লীলা বনশালীর নতুন সিনেমা ‘পদ্মাবতী’ নিয়ে বিতর্ক যেন থামছেই না। সিনেমাটি নিষিদ্ধের দাবি তুলে এর অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের মাথা কাটারও হুমকি দেওয়া হয় বিরুদ্ধবাদীদের তরফ থেকে। এবার নতুন মিস ওয়ার্ল্ড মানুসি চিল্লার বললেন, এর মাধ্যমে ভারতে নারীদের কর্মক্ষেত্রকে আরও বিপজ্জনক করে তোলা হচ্ছে।
সম্প্রতি মিস ওয়ার্ল্ড-এর সকল আনুষ্ঠানিকতা শেষে নিজ দেশে ফিরেছেন মানুসি। ফিরেই গণমাধ্যমকর্মীদের মুখোমুখি হতে হয়েছে তাকে। সেখানেই ‘পদ্মাবতী’ নিয়ে সাম্প্রতিক বিতর্ক নিয়ে তার মতামত জানতে চাওয়া হয়।
মানুসি বলেন, ‘আমার মনে হয় সব ভারতীয় নারীই বেশিরভাগ সময় নিজের সত্যিকারের সত্ত্বা নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগতে হয়। আমাদের এইসব চ্যালেঞ্জের মুখোমুখি হয়েই এগুতে হয়। এটাই আমাদের করতে হবে। আমাদের আত্মবিশ্বাসী হতে হবে।’
তিনি আরও বলেন, ‘আমাদের কর্মক্ষেত্র নারীবান্ধব নয়। কিন্তু ব্যক্তিগত জায়গা থেকে আমাদের সবারই উদাহরণ তৈরি করা উচিৎ এবং নারীদের মধ্যে বিশ্বাস তৈরি করতে হবে, যে চাইলে তারাও অসাধারণ কিছু করে দেখাতে পারে।’
সঞ্জয় লীলা বনশালীর ‘রামলীলা’ সিনেমার ‘নাগাড়া’ গানের সঙ্গে মিস ওয়ার্ল্ডের মঞ্চে নেচেছিলেন মানুসি। পরবর্তীতে তিনিই জিতে নেন বিশ্বসুন্দরীর খেতাব।
সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস
এসএন 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop