বিনোদনের সময়জহির-সাগরিকার বউভাতে বিরাট-আনুশকার উদ্দাম নৃত্য! (ভিডিও)

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
ভারতীয় ক্রিকেটার জহির খান এবং অভিনেত্রী সাগরিকা ঘাটগের বিয়ের উৎসব যেন থামছেই না। সপ্তাহব্যাপী নানা আনুষ্ঠানিকতার পর সোমবার সন্ধ্যায় মুম্বাইয়ের পাঁচ তারকা হোটেল তাজ-এ বসে নবদম্পতির বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন। সেখানে একঝাঁক তারকার পাশাপাশি এসেছিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি ও তার প্রেমিকা অভিনেত্রী আনুশকা শর্মা। পার্টিতে বিরুশকার উদ্দাম নাচের ভিডিও এবার ভাইরাল হয়ে গেছে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে।
বউভাতে জহির খান পরেছিলেন নীল শেরওয়ানি। তার পাশে সোনালি লেহেঙ্গায় সাগরিকা ঘাটগেকে দেখাচ্ছিলো রাজরানির মতোই। তাদের বিয়েতে শচীন টেন্ডুলকার, বীরেন্দর শেবাগদের মতো ক্রিকেট তারকাদের পাশাপাশি এসেছিলেন সুস্মিতা সেন, আরশাদ ওয়ার্সিদের মতো বলি তারকারও। আরও ছিলেন যুবরাজ সিং ও তার স্ত্রী হেইজল কিচ, হরভজন সিং এবং সানিয়া মির্জা। কিন্তু সবাইকে ছাপিয়ে সব আলো কেড়ে নেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা জুটিই।
সতীর্থের বিয়ের দাওয়াতে বিরাট এসেছিলেন পুরোপুরি ফর্মাল পোশাকে। ছাইরঙা স্যুটের সঙ্গে সাদা শার্ট আর কালো টাইয়ে কেতাদুরস্ত ছিলেন তিনি। ওদিকে প্রেমিকের সঙ্গে মিলেয়ে ছাইরঙা চোলি আর সোনালি-কালো লেহেঙ্গায় নিজের ঝলমলে রূপ মেলে ধরেছিলেন আনুশকা।
পরবর্তীতে এই জুটি পাঞ্জাবি আর বলিউডি গানের তালে শুরু করেন উদ্দাম নাচ। ক্যামেরার ফ্ল্যাশ দেখে মাঝে মাঝে চমকে উঠলেও পুরো সময়জুড়েই নেচেছেন এই জুটি।
চলতি বছরের মে মাসে বাগদান সারেন জহির খান ও সাগরিকা। কিছুদিন আগেই অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে বিয়ের পিঁড়িতে বসেন তারা।
সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস
এসএন    

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop