ksrm

বিনোদনের সময়প্রিন্স হ্যারিকে ‘দুলাভাই’ ডাকবেন প্রিয়াঙ্কা?

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
ব্রিটিশ রাজপরিবারের ছোট রাজপুত্র প্রিন্স হ্যারির সঙ্গে হলিউডি অভিনেত্রী মেগান মার্কেল-এর বিয়ের খবর নিয়ে মাতামাতি চলছে গোটা বিশ্বে। সেই উচ্ছ্বাসের ঢেউ এসে লেগেছে বলিউডেও। কারণ, মেগানের ঘনিষ্ঠ বন্ধু অভিনেত্রী প্রিয়া চোপড়ার সুযোগ হতে পারে রাজকীয় বিয়ের সাক্ষী হওয়ার!
মার্কিন অভিনেত্রী মেগান মার্কেল-এর সঙ্গে প্রিয়াঙ্কার পরিচয় অনেক আগ থেকেই। জনপ্রিয় টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র তারকা প্রিয়াঙ্কার সঙ্গে মেগানের বন্ধুত্ব আগে থেকেই। কানাডার টরন্টোতে এক পার্টিতে দুজনের প্রথম আলাপ। মেগান তখন সেই শহরে তার ‘স্যুটস’ টিভি সিরিজের শুটিং করছিলেন, আর প্রিয়াঙ্কা ছিলেন মার্কিন টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র কাজে ব্যস্ত। দুই বছর আগে মেগান তাঁর লাইফস্টাইল ব্লগের জন্য বলিউড তরকা প্রিয়াঙ্কা চোপড়ার একটি সাক্ষাৎকার নেওয়ার সময় তার সঙ্গে আরও ঘনিষ্ঠ হন। যুক্তরাষ্ট্রে এখন প্রিয়াঙ্কার যে কয়েকজন বন্ধু আছেন, তাঁর মধ্যে মেগান সবচেয়ে কাছের।
প্রিয় বান্ধবীর খুশির খবরে যারপরনাই আনন্দিত প্রিয়াঙ্কা। ইন্সটাগ্রামে তাদের শুভেচ্ছা জানিয়ে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘অভিনন্দন আমার বন্ধু। মেগান মার্কেল ও প্রিন্স হ্যারি, তোমাদের দুজনকেই অভিনন্দন। মেগান, আমি তোমার জন্য ভীষণ খুশি। সব সময় সেরাটাই তোমার প্রাপ্য। এভাবেই হাসতে থাকো। যে হাসি তুমি সবার মাঝে ছড়িয়ে দিতে জানো।’
শোনা যাচ্ছে, বিয়েতে মেগানের ব্রাইডসমেড অর্থাৎ সঙ্গীনি হবেন প্রিয়াঙ্কা। সেক্ষেত্রে রাজকীয় বিয়েকে আরও কাছ থেকে দেখার সুযোগ হবে তার। আর প্রিন্স হ্যারিও বনে যাবেন তার ‘দুলাভাই’!
এসএন

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop