ksrm

খেলার সময়খুলনাকে উড়িয়ে দিলো কুমিল্লা

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
চট্টগ্রামে দিনের দ্বিতীয় ম্যাচে খুলনা টাইটানসকে উড়িয়ে দিলো কুমিল্লা ভিক্টোরিয়ান্স। টস জিতে আগে ব্যাট করে ১১১ রান করে মাহমুদুল্লাহ'র দল। জবাবে তামিমের ফিফটিতে ৩৭ বল ও ৯ উইকেট হাতে রেখেই জয় নিশ্চিত করে ভিক্টোরিয়ান্স।
আগের ম্যাচে রংপুরের জয়ে, সবার আগে কোয়ালিফায়ার নিশ্চিত করে খুলনা। কিন্তু কুমিল্লার বিপক্ষে তাদের শুরুটা হয় ভয়াবহ। দলীয় ১ রানেই ফিরে যান রাইলি রুশো। শান্তকে ফেরান শোয়েব মালিক। অভিজ্ঞ এই পাকিস্তানির দারুণ বোলিংয়ে বেশীক্ষণ টেকেন নি গেলো ম্যাচে ফিফটি পাওয়া আফিফ ও নিকোলাস পুরান। মাহমুদুল্লাহ'ও ১৪ রানে ফিরে গেলে, দলীয় ৪০ রানে ৫ উইকেট হারায় খুলনা। ব্রাথওয়েট ও আরিফুল জুটি ইনিংস গড়ার চেষ্টা করেও সফল হন নি। শেষদিকে কাইল অ্যাবট ও শফিউলের ব্যাটে দলীয় ১০০ রানের কোটা পার করে মাহেলা জয়াবর্ধনে শিষ্যরা।
জবাবে লিটন ও তামিমের ব্যাটে উড়ন্ত সূচনা পায় কুমিল্লা। লিটন কিছুটা ধীর গতিতে ব্যাট করলেও, আগ্রাসী ভাবে খেলেন তামিম। ওপেনিং জুটিতে আসে ৬৪ রান। লিটন ২১ রানে আউট হলেও, টানা দ্বিতীয় ফিফটি তুলে নেন কুমিল্লা অধিনায়ক। ইমরুল-তামিম জুটির ব্যাটে শেষ পর্যন্ত সহজ জয় নিশ্চিত হয় ভিক্টোরিয়ান্সের।
/এসএম

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop