রাশিফলআজকের রাশিফল (বুধবার ২৯ নভেম্বর, ২০১৭) মেষের দাম্পত্য জীবন শান্তিতে কাটবে আজ, তুলার মনের ইচ্ছা পূরণ হবে

ওয়েব ডেস্ক

fb tw
somoy
মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল)
অতিরিক্ত উদাসীনতা কর্মে ব্যাঘাত আনবে। অভিনয় সংক্রান্ত ব্যাপারে জটিলতা আসতে পারে। দাম্পত্য জীবনে শান্তি থাকবে।  শারীরিক উন্নতির জন্য দূরে কোথাও ভ্রমণ হতে পারে।  কেনা বেচা করার জন্য দিনটি শুভ। প্রাপ্ত বয়স্কদের কথা মেনে চললে বিপদের মুখে পরতে পারেন।
বৃষ (২১ এপ্রিল - ২১ মে)
সন্তানদের চাকরির খবর পেতে পারেন। উকিলদের জন্য সামনে শুভ সময়। আজ খুব কাছের  কোনও মানুষের জন্য আপনার ছোট খাটো কোনও ক্ষতি হতে পারে। স্ত্রীর সঙ্গে  মনোমালিন্যের অবসান। আইন সংক্রান্ত কাজে সাফল্য পেতে পারেন।
মিথুন (২২ মে – ২১ জুন)
বন্ধুর সাথে আজ কোনও কারনে মতান্তর  ঘটতে পারে। ধর্ম আলোচনায় আজ আপনি খুব দূর পর্যন্ত যাবেন। আজ কোনও কারনে বাড়তি উপার্জন হতে পারে। সৌখিনতার জন্য টাকা পয়সা খরচ হতে পারে। শরীরে অল্প বিস্তর সমস্যা থাকতে পারে। অতিরিক্ত আবেগ ক্ষতি ডেকে আনতে পারে।
কর্কট (২২ জুন– ২২ জুলাই)
কোনও কারনে আজ আপনার  মানহানি হতে পারে। আপনার বক্তব্য সকলের মন জয় করতে সক্ষম হবেন।  ভাই বোনের সম্পর্কের মধ্যে ফাটল ধরতে পারে।  সঙ্গীত শিল্পীদের শুভ সময়।  চাকুরীতে বদলি  হওয়ার সম্ভাবনা আছে। ব্যবসায় কোনও জট থাকলে তা কেটে যাওয়ার সম্ভাবনা রয়েছে। অতিরিক্ত ক্রোধ সংযত করা প্রয়োজন।
সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট)
আজ সারা দিন কোনও ঝুঁকি প্রবল কাজ না করাই ভাল। নিজের বুদ্ধির বলে শত্রুর  মোকাবিলা করতে সক্ষম। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। দিনের শেষ ভাগে সম্মান প্রাপ্তি। নিজের বুদ্ধিতে আইনি সমস্যার হাত থেকে মুক্তি। পড়ে গিয়ে দুর্ঘটনা হতে  পারে
কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
ব্যবসায় সহকর্মীর দ্বারা উপকৃত হতে পারেন। বাসস্থান কেনা বেচার পরিকল্পনা করতে পারেন। স্বামী স্ত্রীর মধ্যে কোনও কারনে কলহ হতে পারে। ছোট খাটো কোনও আঘাত লাগার সম্ভাবনা। আজ ব্যবসায় প্রচুর লাভের আশা রাখতে পারেন । আজ আয়ের সঙ্গে ব্যয় সমান থাকবে।
তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
প্রেমের নতুন কোনও যোগাযোগ হতে পারে। মনের ইচ্ছা পূরণ হবার জন্য আনন্দ বৃদ্ধি । অভিনেতাদের জন্য  খুব ভাল সুযোগ মিলতে পারে। পড়াশুনার জন্য বিদেশ যাত্রা হতে পারে।  নতুন গৃহ নির্মাণের সুযোগ আসলে হাতছাড়া না করাই ভাল।
বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
ভাল যুক্তির জন্য তর্কে জয় লাভ। ফটকা আয়ের যোগ বা লটারি কাটার জন্য দিনটি শুভ। আজ সারা দিন কোনও কারনে মন চঞ্চল থাকবে। কারোর কাছ থেকে খুব মূল্যবান বস্তু পেতে  পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার সম্ভাবনা। সাধু সেবায় কাজে আসতে পেরে মনে শান্তি।
ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
আজ ঘরে বাইরে দু- জায়গাতেই পরিবেশ আপনার সঙ্গে থাকবে। কোনও কিছু কেনার জন্য স্ত্রীর সঙ্গে আলোচনা হতে পারে। শত্রুর সঙ্গেও আপোষ করতে হতে পারে। শারীরিক দুর্বলতা বাড়বে।শিক্ষার জন্য কোনও সাফল্য বৃদ্ধি হবে।
মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
প্রতিযোগিতামূলক কাজে এগিয়ে যেতে পারেন। পারিবারিক বিষয়ে বেশি না থাকাই ভাল হবে। সন্তানদের নিয়ে একটু চিন্তা থাকবে।আজ নিকট কেউ আপনাকে ভীষণ ভাবে ঠকাতে পারে।  সহকর্মীর সাহায্যে কর্মে সফলতা পাবেন। অতিরিক্ত অর্থ খরচে সংসারে অশান্তি সৃষ্টি হতে পারে।
কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
কর্মস্থলে মনোমালিন্য সৃষ্টি হতে পারে। পারিবারিক শান্তি বজায় থাকবে। সাংবাদিকদের জন্য শুভ দিন। আজ উচ্চ পদস্থ কোনও ব্যক্তির কারণে গুরুত্ব পূর্ণ কাজ উদ্ধার হতে পারে। পুলিশদের জন্য দিনটি বেশ ভাল। প্রেমের বিষয়ে করোর কাছে অপমানিত হতে পারেন।
মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
উচ্চ শিক্ষায় সফলতা আসবে। কোনও বন্ধুর কারণে কর্মে জটিলতা কেটে যাওয়ার সম্ভাবনা । আইন সংক্রান্ত কোনও কাজে জড়িয়ে পরতে পারেন। খেলাধুলায় সুনাম অর্জন। আজ ব্যবসায় বা কর্মে কোনও সমস্যা থাকবে না। চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন।
/ফাএ

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop