ksrm

খেলার সময়ইউনাইটেডের টানা তৃতীয় জয়, টটেনহ্যামের হোঁচট

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
লিগে টানা তৃতীয় জয়ের দেখা পেলো ম্যানচেস্টার ইউনাইটেড। অ্যাশলে ইয়ং-এর জোড়া গোলে ওয়াটফোর্ডকে ৪-২ গোলে হারিয়েছে রেড ডেভিলরা। তবে, হোঁচট খেয়েছে টটেনহ্যাম হটস্পার। লেস্টার সিটির বিপক্ষে ২-১ গোলে হেরেছে স্পাররা।
ভিকারেজ রোড স্টেডিয়াম। ওয়াটফোর্ডের মাঠ। তবে এদিন, পাল্লাটা ভারি ছিলো ম্যানচেস্টার ইউনাইটেডের। আর থাকবেই বা না কেন। পগবা, মার্শাল, লুকাকু, ইয়ং, রোহো কিংবা স্মলিংদের মত ফুটবলাররা যে দলে আছে তার আধিপত্যটা যে স্বাভাবিকভাবেই বেশি হবে তা আর বলার অপেক্ষা রাখে না। ম্যাচেও হয়েছে তাই। মাত্র ১৯ মিনিটের মাথায় অ্যাশলে ইয়ং-এর গোলে লিড পায় ম্যানচেস্টার ইউনাইটেড।
এরপর ম্যাচের ২৫ মিনিটে দুর্দান্ত এক গোল করে দলের হয়ে লিড দ্বিগুণ করেন ইয়ং। ৩২ মিনিটে লুকাকুর বাড়ানো বল পেয়ে তা গোলে রূপ দেন অ্যান্থনি মার্শাল। আর তাতেই স্কোররা ৩-০ ব্যবধানে নিয়ে যায় রেড ডেভিলরা।
বিরতির পর ম্যাচের ৭৭ মিনিটে পেনাল্টি থেকে গোল করে ওয়াটফোর্ডের হয়ে ব্যবধান কমান ট্রই ডিনি। এরপর ৮৪ মিনিটে দুকুরের গোলে ব্যবধান আরো কমায় ওয়াটফোর্ড। দুই মিনিট পরেই লিঙ্গার্ডের গোলে ম্যানচেস্টার ইউনাইটেডের স্কোর দাঁড়ায় ৪-২। শেষপর্যন্ত পুরো তিন পয়েন্ট নিয়ে ঘরে ফেরে হোসে মরিনহোর দল।
আরেক ম্যাচে, লেস্টারের মাঠ কিং পাওয়ার স্টেডিয়ামে টটেনহাম হটস্পারের বিপক্ষে ম্যাচের ১৩ মিনিটেই এগিয়ে যায় স্বাগতিকরা। গোল করেন দলের তারকা স্ট্রাইকার জেমি ভার্ডি। এরপর বেশ ক্ষাণিক্ষণ গোলের মুখ দেখেনি দুদলের কেউই। অবশেষে বিরতিতে যাওয়ার আগ মুহূর্তে মাহরেজের গোলে লিড দ্বিগুণ করে লেস্টার সিটি।
বিরতির পর ফিরে গোল পরিশোধে মরিয়া হয়ে ওঠে টটেনহাম। কিন্তু একটাও জালের ঠিকানা খুঁজে না পাওয়ায় অপেক্ষার পাল্লাটা ভারি হতে থাকে অতিথিদের। পরে ৭৯ মিনিটে হ্যারি কেইনের গোলে ব্যবধান কমায় পোচেত্তিনোর দল। কিন্তু তাতেও হার এড়াতে পারেনি স্পাররা।
/এসএম

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop