ksrm

খেলার সময়দলকে জিতিয়ে ১ হাজার টাকা পেলেন মাশরাফি! (ভিডিও)

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
টার্গেটটা সহজ ছিলো না। ১৭৪ রানের লক্ষ্যে নেমে চাপেও পড়ে যায় রংপুর রাইডার্স। নিজেকে ফিরে পাওয়ার ম্যাচে দলকে টেনে তোলেন ব্রেন্ডন ম্যককালাম। ৪৩ রানে এ কিউই হার্ডহিটার ফিরে যাবার পর ফের চাপে পড়ে রংপুর। শেষ দুই ওভারে রংপুর রাইডার্সের প্রয়োজন ছিল ২০ রান। এমন সময় দায়িত্ব কাঁধে তুলে নিলেন ক্যাপ্টেন মাশরাফি। আগের ম্যাচে তিন নম্বরে নেমে ১৭ বলে ৪২ রানে ঝড় তোলা মাশরাফি বিন মুর্তজা এদিন নামলেন নিচের দিকে। ১০ বলে ১৭ রান করে জয় নিয়ে মাঠ ছাড়েন অধিনায়ক। যদিও সিলেট সিক্সার্সের বিপক্ষে ম্যাচ সেরার পুরস্কারটা পান তিন উইকেট পাওয়া রংপুরের স্পিনার নাজমুল ইসলাম অপু।
তবে ম্যাচ সেরা না হলেও দলের কাছ থেকে ঠিকই পুরস্কার পেলেন ম্যাশ। ম্যাচ শেষে ড্রেসিংরুমে জয়ের আনন্দ ভাগাভাগি করে নিচ্ছিলেন রংপুরের খেলোয়াড়-কোচিং স্টাফ-মেন্টররা। এ সময় রংপুর রাইডার্সের মেন্টর ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) গেম ডেভেলপমেন্ট ম্যানেজার নাজমুল আবেদিন ফাহিম অধিনায়ক মাশরাফির হাতে তুলে দেন পুরস্কার।
পুরস্কার মাশরাফির হাতে দেওয়ার আগে দলের মেন্টর নাজমুল আবেদিন ফাহিম এক বক্তব্যে বলেন, ‘প্রতিযোগীতায় টিকে থাকার লড়াইয়ে সবচেয়ে বেশি অবদান রেখেছেন, আর কেউ নয় আমাদের অধিনায়ক মাশরাফি। তাই তার জন্য এই ছোট্ট পুরস্কার।’
নাম ঘোষণার সঙ্গে সঙ্গে দু’হাত তুলে উল্লাস প্রকাশ করেন অধিনায়ক। এরপর মেন্টরের কাছ থেকে ১০০০ টাকার একটি নোট বুঝে নেন তিনি।
এ সময় ক্রিস গেইল, ব্রেন্ডন ম্যাককালাম, রুবেল হোসেনসহ দলের সবাই করতালি দিয়ে মাশরাফিকে অভিবাদন জানান। পুরো মুহূর্তটুকুই ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজেদের অফিশিয়াল পেজে পোস্ট করে রংপুর রাইডার্স। মুহূর্তেই সেই ভিডিও ভাইরাল হয়ে যায়।
/এসএম

আরও পড়ুন

৭ বলে ওভার!তৃতীয় টেস্ট থেকে বাদ পড়লেন হেরাথভারতীয় ক্রিকেটে বড় ধরনের 'আর্থিক বিপ্লবের' আভাসঅবসরে যাচ্ছে শচীনের '১০ নম্বর' জার্সি!

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop