ksrm

খেলার সময়'স্ত্রী'র করা মামলা থেকে অব্যাহতি পেলেন আরাফাত সানি

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
'স্ত্রী'র দায়ের করা মামলা থেকে অব্যাহতি পেলেন ক্রিকেটার আরাফাত সানি। বৃহস্পতিবার ঢাকার নারী ও শিশু নির্যাতন দম ট্রাইব্যুনালের বিচারক তাবাসুম ইসলাম এই অব্যাহতির আদেশ দেন।
রাষ্ট্রপক্ষের আইনজীবী রিয়াজউদ্দীন আহমেদ বলেন, ‘মামলার বাদী নাসরীন সুলতানা আদালতে উপস্থিত হয়ে বলেছেন, ইতিমধ্যে আমরা ঘর-সংসার করছি। এ মামলা আমি আদালত থেকে প্রত্যাহার করতে চাই। আদালত তার আবেদন গ্রহণ করে এই আদেশ দেন।’
এর আগে মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক মো. ইয়াহিয়া অভিযোগের সত্যতা না পেয়ে সানি ও তার মাকে অব্যাহতির আবেদন করে গত ১৭ আগস্ট মামলার চূড়ান্ত প্রতিবেদন দাখিল করেন। প্রতিবেদনে তিনি উল্লেখ করেন, আরাফাত সানির সঙ্গে মামলার বাদীর যে বিবাহ ও কাবিন হয়েছে তার কোনো সত্যতা পাওয়া যায়নি। সানি ও নাসরিন একটি হোটেলে যাতায়াত করতেন। যে রেস্টুরেন্টে তাদের বিয়ে হয়েছে তার কোনো প্রমাণও পাওয়া যায়নি। সানির মা নার্গিস সুলতানা লোকজনকে নিয়ে মামলার বাদীকে মারধরের কথা বলেছেন তারও কোনো সাক্ষ্য প্রমাণ পাওয়া যায়নি।
চলতি বছরের জানুয়ারি মাসে নাসরিন সুলতানার অভিযোগের প্রেক্ষিতে ক্রিকেটার সানিকে গ্রেপ্তার করেছিল পুলিশ। গত ১ ফেব্রুয়ারি ঢাকার ৪ নং নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে যৌতুকের জন্য মারধরের অভিযোগে ক্রিকেটার আরাফাত সানি ও মা নার্গিস আক্তারের বিরুদ্ধে মামলা করেন সানির স্ত্রী দাবিদার নাসরিন সুলতানা। এর আগে ভিন্ন ধারায় আরও দুটি মামলা করেন নার্গিস।
/এসএম

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop