ksrm

খেলার সময়পুরুষ প্রবেশ নিষেধ, তাই হিজাব পরে স্টেডিয়ামে ঢুকলেন তবে...

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
এশিয়ান কাবাডি চ্যাম্পিয়নশিপে মহিলাদের ম্যাচ চলছিল বুধবার। কড়া নিরাপত্তা ছিল সর্বত্র। হঠাৎই নজরে আসে কালো ওড়না ঢাকা এক ব্যক্তি ঘাপটি মেরে বসে খেলা দেখছেন। ওড়নাটি অনেকটাই হিজাবের মতো করে মাথায় জড়ানো। তবে বাকি পোশাক পুরুষের।
ঘটনাটি নজর এড়ায়নি ফেডারেশন কর্তৃপক্ষের। হন্তদন্ত হয়ে ছুটে আসেন তারা। পর্দার আড়ালের আসল ব্যক্তিকে ততক্ষণে চেনা গেছে। তিনি থাইল্যান্ডের নারী কাবাডি দলের কোচ।
ঘটনাটি ঘটেছে ইরানের গোরগানে। ইসলামী প্রাজতান্ত্রিক দেশে ইরানে মেয়েদের যে কোনও খেলা দেখাই পুরুষ এবং সংবাদ মাধ্যমের জন্য নিষিদ্ধ। ইরান কবাডি ফেডারেশনের মুখপাত্র আহুজার মারকালাই একটি ওয়েবসাইটে বলেন, ‘মেয়েদের খেলা দেখা নিষিদ্ধ জেনেও কেন তিনি এমন কাজ করলেন বুঝতে পারছি না। মেয়েদের প্রতি এমন অশ্রদ্ধামূলক আচরণের জন্য তাঁকে ক্ষমা চাইতে হবে।’
ঘটনার পর তাঁকে দ্রুত ওই জায়গা থেকে চলে যাওয়ার নির্দেশ দেন ফেডারেশন কর্তৃপক্ষ।
পরে সেই ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ইরানের একটি সংবাদ মাধ্যমের বরাতে আনন্দবাজার জানায়, ওই ব্যক্তি আসলে থাইল্যান্ডের মহিলা কাবাডি দলের কোচ। ওই দিন কোচের ইউনিফর্মই পরেছিলেন তিনি। মাথায় মেয়েদের মতো করে একটি ওড়না জড়িয়ে নিয়েছিলেন। তবে কেন তিনি এমন কাজ করলেন তার কোনও সঠিক ব্যাখ্যা পাওয়া যায়নি।
/এসএম

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop