ksrm

খেলার সময়জয়রথ চালু রাখতে নামছে নেইমারের পিএসজি, ছন্দে ফেরার মিশন বায়ার্নের

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
বুন্দেসলিগায় জয়ের ছন্দে ফেরার মিশনে মাঠে নামবে বায়ার্ন মিউনিখ। অ্যালিয়েঞ্জ অ্যারেনায় বর্তমান চ্যাম্পিয়নদের প্রতিপক্ষ হ্যানোভার ৯৬। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে দশটায়। এদিকে, লিগ ওয়ানে জয়রথ ধরে রাখার লক্ষ্যে স্ট্র্যাসবুর্গের বিপক্ষে লড়বে প্যারিস সেন্ট জার্মেই। এ ম্যাচটি শুরু হবে রাত ১০টায়।
অ্যানচেলত্তির ব্যর্থতায় কাণ্ডারি হয়ে আসেন ইয়ুপ হেইঙ্কস। সাবেক এই ফুটবলারের ছোঁয়ায় হারতেই যেন ভুলে গেছে বায়ার্ন মিউনিখ। একের পর এক জয়ে বুন্দেসলিগার পয়েন্ট টেবিলের রাজত্বও এখন বাভারিয়ানদের দখলে।
তবে, হঠাৎই উড়তে থাকা বায়ার্ন মিউনিখকে মাটিতে নামিয়ে এনেছে বরুসিয়া মনশেনগ্লাডবাখ। ২-১ গোলের হারে ছন্দ হারিয়েছে হেইঙ্কস শীষ্যরা। ঘুরে দাঁড়াবার ম্যাচে এবার প্রতিপক্ষ এ মৌসুমে বুন্দেসলিগায় সুযোগ পাওয়া হ্যানোভার ৯৬। ১৩ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে টেবিলের দশ নম্বরে আছে আন্দ্রে ব্রেইটেনরেইটারের শীষ্যরা।
শুরুটা ভাল হলেও, অক্টোবরে বরুসিয়া ডর্টমুন্ডকে হারানোর পর থেকে এখন পর্যন্ত আর জয়ের দেখা পায়নি হ্যানোভার। তাই ঘুরে দাঁড়াবার ইচ্ছে থাকলেও বায়ার্ন মিউনিখের সামনে তা সহজ হবে না।
ইনজুরির থেকে এ ম্যাচে ফিরছেন বেশ কজন তারকা ফুটবলার। থমাস মুলার, হামেস রদ্রিগেজ, ও রাফিনহাদের পাওয়ার খবরে স্বস্তি বিরাজ করছে বায়ার্ন শিবিরে। তবে, ডেভিড আলবা, বারনেট ও রিবেরিকে ছাড়াই একাদশ সাজাতে হবে হেইঙ্কসকে।
সবধরনের প্রতিযোগিতা মিলে এ নিয়ে হ্যানোভারের সঙ্গে ৫৪টি ম্যাচ খেলেছে বায়ার্ন মিউনিখ। এরমধ্যে বাভারিয়ানরা জয় পেয়েছে ৩৮ ম্যাচে। মাত্র ৯ টিতে জয় আছে হ্যানোভারের। তাই পরিসংখ্যান ও নিজেদের মাঠে খেলা হওয়ার আত্মবিশ্বাস বাড়তি অনুপ্রেরণা হয়ে থাকবে বায়ার্নের জন্য।
এদিকে, লিগ ওয়ানে একরকম অপ্রতিরোধ্য হয়ে উঠেছে প্যারিস সেন্ট জার্মেই। নেইমার, কাভানি এমবাপ্পে ত্রয়ীর আক্রমণের কাছে হারের লজ্জায় পড়তে হয়েছে প্রায় সব ক্লাবকেই। ১৫ ম্যাচে ৩৭ জয়ে ৪১ পয়েন্ট নিয়ে টেবিলে একক রাজত্ব করছে দ্যা পারসিয়ানরা। দ্বিতীয় স্থানে থাকা মোনাকোর সঙ্গে তাদের ব্যবধান দশ পয়েন্ট। এবার আরো একটি জয়ের লক্ষ্যে স্ট্র্যাসবুর্গের মুখোমুখি হবে পিএসজি।
এ ম্যাচের আগে ইনজুরি নামক আতঙ্ক থেকে একেবারেই নির্ভার কোচ উনাই এমেরি। দু'দলের শেষ দেখা সেই ২০০৮ সালে। সেবার ২-১ গোলে হেরেছিলো স্ট্র্যাসবুগ। এরপর দ্বিতীয় স্তরে নেমে যাওয়ায় স্ট্র্যাসবুর্গের সঙ্গে আর দেখা দেখা হয়নি পিএসজির।
/এসএম

আরও পড়ুন

২০১৮ বিশ্বকাপের ড্র: কে কোন গ্রুপে২০১৮ বিশ্বকাপের চূড়ান্ত সময়-সূচিপৃথক ম্যাচে মাঠে নামছে বার্সেলোনা, অ্যাথলেটিকোমেসির ভাইকে হন্যে হয়ে খুঁজছে আর্জেন্টিনা পুলিশ

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop