রাশিফলআজকের রাশিফল (শনিবার ০২ ডিসেম্বর) মিথুনের স্ত্রীর সঙ্গে অশান্তি, কন্যা পাবে অর্থ উপার্জনের নতুন পথ

ওয়েব ডেস্ক

fb tw
somoy
মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল)
গান বাজনা নিয়ে যারা থাকেন তাদের জন্য ভাল সময় আসছে। ব্যবসায় মালিকের সঙ্গে বিরোধ হতে পারে। পুরনো প্রেম ফিরে পাবেন। সন্তানের ব্যবহারে মনকষ্ট  বাড়বে।
বৃষ (২১ এপ্রিল - ২১ মে)
দাম্পত্য কলহ বেড়ে গিয়ে পত্নীবিয়োগ হতে পারে। অতিরিক্ত পরিশ্রমে দুর্বলতা বৃদ্ধি। হজমের সমস্যায় ভোগান্তি ।ব্যবসায় অমনোযোগে ক্ষতির আশঙ্কা।
মিথুন (২২ মে – ২১ জুন)
ব্যবসায়ীদের জটিলতা কাটিয়ে ওঠা মুশকিল । ভ্রমণে গিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি হতে পারে। ক্রীড়া ক্ষেত্রে সুনাম বাড়বে। রাজনীতিতে কঠিন কোন বিষয় নিয়ে মোকাবিলা করতে হতে পারে।
কর্কট (২২ জুন– ২২ জুলাই)
ব্যবসায় লোকসানের সম্ভাবনা। নিজের স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। পুরনো প্রেমে তুচ্ছ কারনে ভেস্তে যেতে পারে।রক্তাল্পতায় ভোগান্তি।  
সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট)
সন্তানের ব্যবহারে মনকষ্ট বাড়বে। বাড়িতে মাঙ্গলিক কাজে অতিথি সমাগম। প্রতিযোগিতামূলক কাজে বিশেষ স্থান পাওয়ার যোগ আছে।
কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
ধর্মের কাজে মনোযোগে বাড়বে। অর্থ উপার্জনের নতুন পথ পাওয়ায় মনে শান্তি। মা- বাবার কাছ থেকে সম্পত্তি লাভের আশা। সন্তানের জন্য মুখ উজ্জ্বল।
তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
ব্যবসায় কোনও বিষয়ে একটা পরিবর্তন লক্ষ্য করতে পারবেন। নিজের আচরণ সংযত করে সংসারে চলবেন। সঠিক কোনও বিচার আপনাকে অনেক দূর নিয়ে  যাবে।
বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
সমাজ সেবায় কিছু দান করতে ইচ্ছে করবে। সহকর্মী আপনাকে বিপদে ফেলার চেষ্টা করবে।  অনেকদিনের পুরনো কোনও রোগের হাত থেকে মুক্তি পেতে পারেন। বেশি তর্ক বিতর্ক আজ বিপদে ফেলতে পারে ।
ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। সারা দিন সাংসারিক শান্তি  বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পরতে পারেন। সন্তান দের নিয়ে চিন্তা।
মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
কর্মস্থলে আপনি সহকর্মীর হিংসার জন্য বিপদে পরতে পারেন। বিদ্যার্থীদের জন্য সময়টা খুব একটা ভাল নয়। চিকিৎসার জন্য অর্থ খরচ হতে পারে। ভাল কাজ করে মনে উৎফুল্লতা। আজ মায়ের কাছ থেকে বিশেষ কোনও সাহায্য পেতে পারেন।
কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
পরের উপকার করে সম্মান প্রাপ্তি। কর্মস্থলে চুপ করে থেকে নিজের কাজ হাসিল করাই শ্রেয়। মায়ের কাছ থেকে সম্পত্তি প্রাপ্তি যোগ।বায়ুপথে ভ্রমণ এড়ানো ভাল।
মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
স্বামী স্ত্রীর মধ্যে কলহের আশঙ্কা। ব্যবসায় বেশি মূলধন বিনিয়োগ না করাই শ্রেয়।  কর্মে ক্ষতি হতে পারে। সম্পত্তি ক্রয় নিয়ে প্রচুর বিচক্ষণ থাকবেন। উপার্জন বাড়ানো নিয়ে গুরু জনের সঙ্গে মতবিরোধ।
/ফাএ

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop