ksrm

খেলার সময়দারুণ জয়ের রেকর্ড গড়লো ম্যানচেস্টার

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
দারুণ এক জয়ের সাথে রেকর্ড গড়লো ম্যানচেস্টার সিটি। পিছিয়ে পড়েও, ওয়েষ্ট হ্যামকে ২-১ গোলে হারিয়েছে সিটিজেনরা। এ জয়ে ১৫ ম্যাচে এখন পর্যন্ত অপরাজিত থেকে ৪৩ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে ম্যান সিটি। সমান ম্যাচে ৮ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে ম্যানচেস্টার উইনাইটেড। ৩২ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে চেলসি।
সেই ২০১৩-১৪ মৌসুমে শেষ ইংলিশ প্রিমিয়ার লিগ ট্রফিতে চুম্বন দিয়েছিলো ম্যানচেস্টার সিটি। এরপর গেলো তিন মৌসুমে মর্যাদার এই ট্রফি দূরে থেকে গেছে। কিন্তু এবারের মৌসুমে মাস্টার মাইন্ড কোচ পেপ গার্দিওয়ালার তালিমে যেন ভিন্ন রূপে সিটিজেনরা। লিগের প্রায় মাঝ পথে এসেও এখন পর্যন্ত হারের মুখ দেখেনি সিটি। তার ওপর আবার নিজেদের মাঠ ইতিহাসে তো প্রতিপক্ষ ওয়েষ্ট হ্যামকে গুড়িয়ে দেয়ার কথা।
কিন্তু, প্রত্যাশার প্রাপ্তি মিলেনি প্রথমার্ধে বিন্দুমাত্র। ম্যাচে যেন খুঁজেই পাওয়া যায়নি সিটিজেনদের। উল্টো বিরতির ঠিক এক মিনিট আগে প্রতিপক্ষের ইতালিয়ান ডিফেন্ডার আঞ্জোলোর গোলে লিড নেয় ওয়েষ্ট হ্যাম।
তবে অতিথিদের ঐ উৎসব বেশিক্ষণ স্থায়ী হতে দেয়নি ম্যানসিটি। দ্বিয়ার্ধের শুরুতেই আর্জেন্টাইন ডিফেন্ডার নিকোলাস ওতামেন্ডির গোলে সমতায় ফেলে স্বাগতিকরা। এরপর ৭১ মিনিটে অবশ্য এগিয়ে যেতে পারতে ম্যান সিটি। কিন্তু জেসুসের জোরালো শট রুখে দেন ওয়েষ্ট হ্যামের গোলরক্ষক আদ্রিয়ান।
২০১৫ মৌসুমে রেকর্ড ট্রান্সফার ফ্রিতে জার্মান থেকে উড়িয়ে আনা কেভিন ডি ব্রুইনের দারুণ এক ক্রস থেকে এক সপ্তাহ আগেই চুক্তি নবায়ন করা ডেভিড সিলভা। এ জয়ে চেলসি আর্সেনালের সাথে যৌথভাবে টানা ১৩ ম্যাচে ইংলিশ লিগে অপরাজিত থাকার রেকর্ড গড়লো ম্যানচেস্টার সিটি।
/ফাএ

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop