বিনোদনের সময়অপু কোথায়?

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে আট বছরের সংসার ভাঙছে অপু বিশ্বাসের। সোমবার বিকেলে অপুকে ডিভোর্স লেটার পাঠানোর বিষয়টি শাকিবের বরাতে নিশ্চিত করেছেন প্রযোজক মোহাম্মদ ইকবাল। কিন্তু অপু বিশ্বাস সেই চিঠি পেয়েছেন কিনা- সে ব্যাপারে এখনও নিশ্চিত হওয়া যাচ্ছে না। কারণ, ঢাকাই ছবির এই নায়িকার সঙ্গে যোগাযোগ করা যাচ্ছে না কোনোভাবেই।
সময় টিভির প্রতিবেদক তারিকুল হাসান আশিক জানিয়েছেন, বিকাল চারটা থেকে অপুর নিকেতনের বাসার সামনে সংবাদকর্মীরা জড়ো হলেও তার দেখা মেলেনি। অপুর বাসায় কেউ নেই, এমনকি ভবনের দারোয়ানও এ ব্যাপারে কারও সঙ্গে কথা বলছেন না।
অপুর নম্বরে বারবার কল করা হলেও সেটি বন্ধ পাওয়া যাচ্ছে। এমন অবস্থায় বিচ্ছেদের চিঠি তিনি পেয়েছেন কিনা, পেলে তার প্রতিক্রিয়া কী- সবকিছু নিয়েই অন্ধকারে সংবাদকর্মীরা।
২০০৮ সালের ১৮ এপ্রিল খ্যাতির শীর্ষে থাকা অবস্থায় গোপনে বিয়ে হয় শাকিব-অপু জুটির। এরপর দীর্ঘ নয় বছর গণমাধ্যমকে আড়াল করে গোপনে সংসার চালিয়ে যেতে সক্ষম হন তারা। এমনকি ২০১৬’র সেপ্টেম্বরে সন্তান আব্রাম খান জয়ের জন্ম হলেও সেই খবরও ছয় মাস পর্যন্ত চেপে রেখেছিলেন শাকিব খান।
চলতি বছরে বেসরকারি এক টিভি চ্যানেলের লাইভে এসে বিয়ে ও সন্তানের বিষয়টি ফাঁস করে দেন অপু। তখন থেকেই শাকিবের সঙ্গে সম্পর্কের অবনতি ঘটতে থাকে তার। সম্প্রতি তাদের বিচ্ছেদের গুঞ্জন শোনা গেছে সব মহলেই। অবশেষে সেই খবরের সত্যতা মিললো।
এসএন

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop