বিনোদনের সময়‘অতিষ্ঠ হয়েই তালাকনামা পাঠায় শাকিব’

বিনোদন সময় ডেস্ক

fb tw
সব গুঞ্জনের অবসান ঘটিয়ে চিত্রনায়িকা অপু বিশ্বাসকে বিবাহ বিচ্ছেদের চিঠি পাঠিয়েছেন নায়ক শাকিব খান। দুপুরে শাকিব খানের ঘনিষ্ট সূত্র সময় সংবাদকে এই তথ্য নিশ্চিত করেন। তবে অপু বিশ্বাসের কাছ থেকে এ বিষয়ে এখনো কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। 
শাকিব-অপুর সংসার নিয়ে চলচ্চিত্র পাড়া সবসময়ই ছিল সরব। তবে সব গুঞ্জন ছাপিয়ে প্রিয় তারকা জুটির বিচ্ছেদের খবর এখন ভক্তদের মুখে মুখে। শাকিব খানের পরিবারের দাবি, চিত্রনায়িকা অপু বিশ্বাসের বাড়িতে তালাকের নোটিশ পাঠিয়েছেন শাকিবের আইনজীবী। 
এ ব্যাপারে শাকিব খানের আইনজীবী শেখ সিরাজুল ইসলাম সিরাজ বলেন, ‘সে চিন্তা করেছে যে এই মহিলা আর আমার পছন্দের সীমার মধ্যে আসবে না এবং হয়তোবা সে তার সংসারই আর করবে না। অবএব সে অতিষ্ঠ হয়ে শেষ সিদ্ধান্ত হিসেবে গত ২২/১১/২০১৭ তারিখে কনসার্ন কাজী অফিসের মাধ্যমে সে রেজিস্ট্রি করে তালাকনামা প্রদান করেছে।’
২০০৬ সালে "কাল সকালে" ছবির মধ্য দিয়ে চলচ্চিত্রে আগমন অপু বিশ্বাসের। এরপর থেকে ২০১৭ পর্যন্ত ৭০ টি ছবিতে জুটি বাধেঁন শাকিব-অপু।
নয় বছর আগে গোপনে বিয়ে করেন তখন আলোচনার শীর্ষে থাকা এই তারকা-জুটি। অবশ্য গনমাধ্যমে না জানিয়েই চলছিল তাদের গোপন সংসার। কিন্তু নয় বছর পর তাদের শিশু আব্রাহামকে নিয়ে একটি বেসরকারি টিভি চ্যানেলে অপু লাইভে এলে তাদের সম্পর্ক নিয়ে শুরু হয় বিতর্ক। এছাড়া অন্য নায়িকাদের নিয়ে শাকিব খানের বিরুদ্ধে নানা মুখরোচক কথা, শাকিবের পরিবারকে অসম্মান করা সহ নানা অভিযোগ করা হয় অপু বিশ্বাসের বিরুদ্ধে। সম্পর্কের টানাপোড়েনের সূত্র নিয়েও ছিল বেশ বিতর্ক। 
বর্তমানে শুটিং এর কাজে ভারতের হায়দ্রাবাদে আছেন শাকিব খান। আর তালাকনামার ব্যাপারে অপুর সঙ্গে যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি।
এসএন 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop