ksrm

খেলার সময়মেসির ভাস্কর্যে ফের ভাংচুর

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
আবারো হামলার শিকার হলো লিওনেল মেসির ভাস্কর্য। বুয়েন্স এইরেসে দুর্বৃত্তদের হামলায় ভাস্কর্যটির পা থেকে ওপরের অংশটি ভেঙ্গে গেছে। এই কাজ কারা করেছে তা এখনো বের করতে পারেনি স্থানীয় পুলিশ।
২০১৬ সালের জুনে মেসি আর্জেন্টিনা জাতীয় দল থেকে অবসর ঘোষণার পর, তাকে সম্মান জানাতেই ভাস্কর্যটি স্থাপনের সিদ্ধান্ত নেয় বুয়েনেস এইরেসের মেয়র। আর্জেন্টিনার রাজধানীর প্যাসেও দে লা গ্লোরিয়া বেশ বিখ্যাত একটি স্থান। আর্জেন্টিনার কিংবদন্তী ক্রীড়াবিদদের ভাস্কর্য আছে সেখানে। টেনিস খেলোয়াড় গ্যাব্রিয়েল সাবাতিনি এবং বাস্কেটবল খেলোয়াড় ম্যানুয়েল জিনোবিলির ভাস্কর্যের পাশেই স্থান হয় মেসির ভাস্কর্যটি। তবে সেগুলো অক্ষত থাকলেও, এ নিয়ে দ্বিতীয়বারের মত হামলা হলো মেসির ভাস্কর্যে। গেলো জানুয়ারিতে দুই টুকরো করে দেয়া হয়ে এই আর্জেন্টিনার ফরোয়ার্ডের ভাস্কর্যটি। যদিও তা দ্রুত সময়ের মধ্যেই আবারো পুনঃস্থাপন করে কর্তৃপক্ষ।
২০০০ সাল থেকে স্পেনের বার্সেলোনায় বাস করা মেসির জাতীয় দলের প্রতি নিবেদন ও পারফরম্যান্স নিয়ে অনেক সময় সমালোচনা হয়ে থাকে দেশে। কিন্তু এবারের বাছাইপর্বে মেসির হ্যাট্রিকেই বিশ্বকাপের মূলপর্ব নিশ্চিত করে আর্জেন্টিনা।
/এসএম

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop