ksrm

খেলার সময়ভারতের টি-২০ দলে তিন নতুন মুখ

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে ভারত। রোহিত শর্মাকে অধিনায়ক করে রাখা হয়েছে তিন নতুন মুখও। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আসন্ন সিরিজের কথা মাথায় রেখে বিশ্রামে রাখা হয়েছে অধিনায়ক বিরাট কোহলিকে।
২০ ডিসেম্বর শুরু হচ্ছে তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি। ১৫ সদস্যেরে দলে নতুন মুখ হিসেবে দেখা যাবে ওয়াশিনটন সান্ডার, দিপক হুদা, বাসিল থামপি। ওয়াশিনটন আইপিএল থেকে শুরু করে ঘরোয়া লিগেও দারুণ নৈপুণ্য দেখিয়েছে। তামিল নাডু প্রিমিয়ার লিগে একটি শতক এবং ৩ অর্ধ শতকে করেছেন সবচেয়ে বেশি ৪৫৯ রান। সেই সাথে হয়েছেন দ্বিতীয় সর্বোচ্চ উইকেট সংগ্রাহক। গুজরাট লায়ন্সের হয়ে দারুণ পারফরম্যান্সের প্রতিদান স্বরূপ টি-টোয়েন্টি দলে ডাক পেয়েছেন থামপি। আইপিএলে ভালো পারফরম্যান্সের পর তাকে ডাকা হয়ে ছিলো 'এ' দলেও। এবারের আইপিএলে ভুবনেশ্বর কুমারের সমান ২৪ উইকেট নিয়ে দ্বিতীয় উইকেট সংগ্রাহক আনডাক্তও ডাক পয়েছেন দলে। কেদার জাদাব বিশ্রাম দিয়ে রাখা হয়েছে মোহাম্মদ সিরাজকে।
স্কোয়াড: রহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল, শ্রেয়াশ ইয়ার, মনিশ পান্ডে, দিনেশ কার্তিক, মহেন্দ্র সিং ধনি, হার্দিক পান্ডিয়া, ওয়াশিনটন সান্ডার, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ ইয়াদব, দিপাক হুদা, জসপ্রিত বুমরাহ, মোহাম্মাদ শিরাজ, বাসিল থামপি এবং জয়দেব উনাড়কাট।
/এসএম

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop