তথ্য প্রযুক্তির সময়রোবট সোফিয়ার সঙ্গে দেখা করবেন যেভাবে

ওয়েব ডেস্ক

fb tw
একটা রোবটও যে সুপার স্টার হতে পারে তার উদাহরণ ‘রোবট সোফিয়া’ । সারা বিশ্বে এই সোফিয়াকে নিয়ে চলছে নানা রকম আয়োজন।  এমনকি সৌদি আরব এই রোবট সোফিয়াকে দিয়েছে নাগরিকত্ব!  খুশির খবর হলো এই সুপার স্টার সোফিয়া ঢাকায় আসছে এবং  রয়েছে তার সাথে দেখা করার সুযোগও। আপনিও হতে পারেন সেই সৌভাগ্যবান। 
আগামী ৬ ডিসেম্বর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ঢাকায় অনুষ্ঠিত হতে যাওয়া দক্ষিণ এশিয়ার সবচেয়ে বড় প্রযুক্তি উৎসব ‘ডিজিটাল ওয়ার্ল্ডে’ অংশ নেবেন সোফিয়া। এই উৎসবের উদ্বোধনী দিনে বিকালে সোফিয়ার সঙ্গে দেখা করতে পারবেন যে কেউ। এজন্য আয়োজন করা হয়েছে ‘টেক টক উইথ সোফিয়া’ শীর্ষক একটি অনুষ্ঠান। 
বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের ‘হল অব ফেইমে’ বেলা আড়াইটা হতে বিকাল সাড়ে চারটা পর্যন্ত অনুষ্ঠানটিতে উপস্থিত থাকবে সোফিয়া। থাকবেন তার  নির্মাতা  ড. ডেভিড হ্যানসনও। এ সময় সরাসরি দেখা তো মিলবে, ভাগ্য ভাল হলে প্রশ্ন করার সুযোগও পেতে পারেন। তবে এই অনুষ্ঠানে অংশ নিতে আগে হতেই নিবন্ধন করতে হবে। 
নিবন্ধন করার জন্য ভিজিট করুন: https://digitalworld.org.bd/signup  এখানে সংযু্ক্ত ভিডিও টিউটোরিয়াল থেকেও দেখে নিতে পারেন।
এখানে আগত ফর্মে - নাম, মোবাইল নম্বর, ইমেইল ঠিকানা, পেশাগত পরিচয় ও প্রতিষ্ঠানের নাম লিখে ‘সাইন আপ’ করতে হবে। 
অতঃপর, ফর্মে উল্লেখ করা মোবাইল নম্বরে একটি এসএমএস কোড আসবে যেটা আপনার রেজিষ্ট্রেশন নাম্বার। এই নাম্বারটিই ৬ ডিসেম্বর ভেন্যুতে দেখাতে হবে এবং আপনি সুযোগ পাবেন সোফিয়ার অনুষ্ঠানে অংশগ্রহণের। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop