ksrm

খেলার সময়বিপিএলের পর আল-আমিন, শরীফুল্লাহর বোলিং অ্যাকশন পরীক্ষা

খেলার সময় ডেস্ক

fb tw
বিপিএলের পরপরই বোলিং অ্যাকশন পরীক্ষা দেবেন পেসার আল-আমিন হোসেন ও সিলেট সিক্সার্স স্পিনার শরীফুল্লাহ। খুলনা টাইটানসের বিপক্ষে ম্যাচে আল-আমিনের অ্যাকশন নিয়ে ওঠে প্রশ্ন। তবে, পরীক্ষার আগ পর্যন্ত খেলা চালিয়ে যেতে পারবেন কুমিল্লা ভিক্টোরিয়ানসের এই পেসার। বিষয়টি নিশ্চিত করেছেন বোলিং অ্যাকশন রিভিউ কমিটির সদস্য নাসির উদ্দিন আহমেদ নাসু।
মাঠের খেলায় উড়ছে কুমিল্লা ভিক্টোরিয়ানস। কিন্তু, ঠিক যেন স্বতঃস্ফূর্ত নন দলের পেসার আল আমিন হোসেন। অনুশীলনে নেটে বোলিং করেন নিয়মিতই। তবে, এদিন বিসিবি একাডেমি মাঠের মাঝেই আলাদাভাবে চললো আল আমিনের বোলিং প্রস্তুতি।
খুলনা টাইটানসের বিপক্ষে ম্যাচে বোলিংয়ের সময় তার অ্যাকশন নিয়ে প্রশ্ন ওঠে। মূলত ঐ ম্যাচের ১৬তম ওভারে তার একটি ডেলিভারি নিয়েই আপত্তি তোলেন আম্পায়াররা। যদিও বোলিং অ্যাকশন রিভিউ কমিটি বলছে, প্রাথমিকভাবে বেশ কিছু ডেলিভারির অ্যাকশনেই সমস্যা থাকতে পারে আল আমিনের।
বোলিং অ্যাকশন রিভিউ কমিটির সদস্য নাসির উদ্দিন আহমেদ নাসু বলেন, 'ভিডিওটা আমি দেখেছি। ও এবারের বিপিএলে যতোগুলো বল করেছে তার মধ্যে কমপক্ষে আট দশটা বল আমি রিভিউ করছি। চৌদ্দ দিনের মধ্যেই আমরা ওর টেস্ট নেবো। তারপরে আমরা সিদ্ধান্ত নেবো।'
বিপিএলের পরপরই বোলিং অ্যাকশন পরীক্ষায় অবতীর্ণ হবেন কুমিল্লা ভিক্টোরিয়ানসের পেসার আল আমিন। এর আগে আন্তর্জাতিক ক্রিকেটে তার বোলিং অ্যাকশন নিয়ে প্রশ্ন উঠলেও, পরীক্ষায় উতরে যান তিনি। এবারও নিজের অ্যাকশন নিয়ে আত্মবিশ্বাসী এই পেসার।
'আমি যতটুকু শুনেছি, পরীক্ষা হবে বিপিএলের পরে। কারণ, বিপিএলের মধ্যে সময় হবে না। আগে যেবার হয়েছিলো, সেটা আন্তর্জাতিক খেলার সময়। তখন তারা সন্দেহ প্রকাশ করেছিলেন। পরীক্ষা দিয়েছিলাম, কোন কিছু হয়নি, অ্যাকশনটা ঠিক ছিলো।' বলছিলেন আল আমিন।
এদিকে, সন্দেহের তালিকায় আছেন সিলেট সিক্সার্সের শরীফুল্লাহও। বোলিংয়ের সময় এই স্পিনারের কনুই ১৫ ডিগ্রির বেশি বেঁকে যায় কিনা, তা যাচাই করতে সিলেট সিক্সার্স ও চিটাগং ভাইকিংসের মধ্যকার ম্যাচটির ভিডিও ফুটেজ বিশ্লেষণ করবে বোলিং অ্যাকশন রিভিউ কমিটি।
বোলিং অ্যাকশন রিভিউ কমিটির সদস্য নাসির উদ্দিন আহমেদ নাসু বলেন, 'শরীফুল্লাহ'র ভিডিও কিছু দেখলাম। এগুলো আমরা দেখছি। ম্যাচ ভিডিওগুলো আমরা রিভিউ করবো। এর পাশাপাশি আমাদের যে প্রক্রিয়া আছে তার মধ্যেও ওদের পরীক্ষা নেবো।'
রিপোর্টেড হবার দুই সপ্তাহের মধ্যে পরীক্ষা দিতে হবে এ দুই বোলারকে। যদিও ফলাফল আসার আগ পর্যন্ত তাদের বোলিংয়ের ওপর কোনো বাধা ধরা থাকছেনা। তাই বিপিএলে নিজ নিজ দলের হয়ে বাকি ম্যাচগুলো খেলতে পারবেন তারা।
/এসএম

আরও পড়ুন

কোচ হতে প্রস্তুত সুজন, সমালোচকদের কড়া জবাবএবার উইকেটের সমালোচনায় মোসাদ্দেক, নারাইন

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop