বিনোদনের সময়বৃষ্টি উপেক্ষা করে কিংবদন্তী শশীকে অমিতাভ-শাহরুখদের শেষ শ্রদ্ধা

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
সোমবার সন্ধ্যায় ভারতীয় বিনোদন জগতে ঝড়ের মতো আঘাত হানে কিংবদন্তী অভিনেতা শশী কাপুরের মৃত্যুর খবর। কাপুর পরিবারসহ বলিউডের সবাই যখন শোকস্তব্ধ, মুম্বাইয়ের আকাশও যেন ঝরালো অশ্রু। শীতের ভেতরে মঙ্গলবার দুপুরের সেই বর্ষণ উপেক্ষা করে শশী কাপুরের শেষকৃত্যে হাজির হলেন অমিতাভ বচ্চন, নাসিরউদ্দীন শাহ, শাহরুখ খানসহ বড় বড় তারকারা।
দীর্ঘদিন ধরেই বার্ধক্য জনিত রোগে ভুগছিলেন শশী কাপুর। রোববার বুকে ব্যাথা নিয়ে মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি হন তিনি। সেখানেই বিকাল ৫ টা ২০ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন কিংবদন্তী এই অভিনেতা।
মৃত্যুর খবর পাওয়ার পরপরই ছেলে অভিষেক ও ছেলের বৌ ঐশ্বরিয়া রাইকে সঙ্গে নিয়ে কোকিলাবেন হাসপাতালে পৌঁছে যান শশীর একসময়ের সহকর্মী অমিতাভ বচ্চন। দুপুর ১২ টায় শুরু হওয়া শেষকৃত্যেও উপস্থিত ছিলেন তিনি। 
জুহুতে নিজের বাসভবন থেকে শশীর মরদেহ অ্যাম্বুলেন্সে করে নিয়ে যাওয়া হয় সান্তাক্রুজ হিন্দু ক্রিমেটোরিয়ামে। সেখানে রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন হয় তার দাহ। এসময় শেষকৃত্যের নিরাপত্তায় নিয়োজিত ছিলো পুলিশ বাহিনীর সদস্যরা।
শেষকৃত্যে উপস্থিত ছিলেন কাপুর পরিবারের সদস্যরা। শশী কাপুরের ছেলে কুনাল কাপুর তার মুখাগ্নি করেন। তার দুই ভাতিজা ঋষি ও রণধীর কাপুর ও নাতি রণবীর কাপুরকে এসময় দেখা গেছে সবকিছুর তদারকি করতে।
কিংবদন্তীকে বিদায় জানাতে বৃষ্টি উপেক্ষা করে একে একে উপস্থিত হতে শুরু করেন শাহরুখ খান, সঞ্জয় কাপুর ও অনিল কাপুর। সাইফ আলি খানের সঙ্গে আসেন শশী কাপুরের দুই নাতনি কারিনা ও কারিশমা কাপুর।
এক সময়ের সহকর্মী নাসির উদ্দীন শাহও এসেছিলেন স্ত্রী রত্না পাঠক শাহকে সঙ্গে নিয়ে। 
আরও ছিলেন নির্মাতা রাকেশ ওমপ্রকাশ মেহরা ও সালমান খানের বাবা চিত্রনাট্যকার সেলিম খান।
মঙ্গলবার সামাজিক যোগাযোগের মাধ্যমজুড়ে দেখা গেছে শশী কাপুরকে শ্রদ্ধাঞ্জলির পোস্ট। বলিউডি তারকারা তো বটেই, সাধারণ ভক্তরা তাদের শশী কাপুরের আত্মার প্রতি শান্তি কামনা করে শত শত পোস্ট করেছেন ফেইসবুক, টুইটার ও ইন্সটাগ্রামে।
সূত্র : হিন্দুস্তান টাইমস
এসএন

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop