খেলার সময়বিপিএলে ভালো করা ক্রিকেটারদের নিয়ে দীর্ঘ মেয়াদী পরিকল্পনা বিসিবি'র

ওয়েব ডেস্ক

fb tw
somoy
বিপিএলে ভালো পারফরম্যান্স করা ক্রিকেটারদের নিয়ে দীর্ঘ মেয়াদী পরিকল্পনা রয়েছে বিসিবির। আসন্ন সিরিজগুলো দেখা যেতে পারে এ আসরে ভালো নৈপুণ্য দেখানো আরিফ জাকিরদের। সেই সাথে বিপিএলের পরই কিছু দিনের বিশ্রামের পর শুরু হবে জাতীয় দলের ক্যাম্প। এমনটাই জানিয়েছেন বিসিবি নির্বাচক হাবিবুল বাশার সুমন।
বিপিএলে ফাইনাল হওয়ার পর আমরা বসবো। এরমধ্যেই তারা সপ্তাহ খানেক বিশ্রামের সময় পাবে। এছাড়াও ওই সময়ে আমাদের ফার্স্ট ক্লাস খেলা আছে ছেলেরাও সেটাও খেলবে।
আমাদের সবগুলোই কোচই ভাল। তাদের কাছ থেকে কতটুকু কাজ আদায় করছে সেটাই দেখার বিষয়।
আমাদের খেলোয়াড়রা কোচদের সাথে কতখানি নিজেদের মানিয়ে নিচ্ছে সেটাই দেখার বিষয়। বিপিএলে যারা ভাল পারফরম্যান্স  করবে। তাদের জন্য আন্তর্জাতিক ম্যাচে ভাল করতে সুবিধা হবে। কেননা তারা বিদেশি প্লেয়ারদের সাথে খেলার অভিজ্ঞতা কাজে লাগাতে পারবে।
তবে আমরা প্লেয়ার বাঁচাই করার ক্ষেত্রে শুধু বিপিএলকে দেখছি না। আমরা যাদেরকে দেখছি তাদেরকে আমরা ছয়মাস একবছর যাবৎ ধরে দেখছি।
এছাড়াও তিনি প্লেয়ারদের সুযোগ দেওয়া বিষয়ে তিনি বলেন, আমরা সবাইকে সুযোগ দিয়ে থাকি। সেটা কাজে লাগানোর বিষয়টা তার একান্ত ব্যক্তিগত বিষয়। আর এখান থেকে পারফর্ম করে তাকে আমরা কোনভাবেই খেলার সঙ্গে রাখার চেষ্টা করি। সর্বোপরি তার ভালখেলা তাকেই খেলতে হবে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop