ksrm

খেলার সময়'আমি এখন পৃথিবীর সুখী মানুষদের একজন'

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
রাজাই জিততে চলেছেন এবারের ব্যালন ডি'অর। গেলো মৌসুমের পারফরমেন্সে রোনালদোকে ফুটবলের রাজা বলাই যেতে পারে। তাবৎ দুনিয়ার ফুটবল বোদ্ধা, ফুটবলপ্রেমি কিংবা ফুটবল সংশ্লিষ্ট যাদের প্রসঙ্গই আনা হোক না কেনো এ প্রসঙ্গে দ্বিমত পোষণ করার লোক খুঁজে পাওয়া দুর্লভ।
মঞ্চটা প্রস্তুতই ছিলো। অপেক্ষাটা রাজা সিংহাসনে আরোহণের। শেষ পর্যন্ত অবসান হলো সব জল্পনা-কল্পনার। রিয়াল মাদ্রিদের পর্তুগিজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদো ফিফার দ্য বেস্ট অ্যাওয়ার্ড জয়ের পর একই ২০১৬-১৭ মৌসুমের ব্যালন ডি'অরও জিতে নিলেন।
পঞ্চমবারের মত ব্যালন ডি অর জিতলেন পর্তুগিজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদো। ফ্রান্সের রাজধানী প্যারিসে, আইফেল টাওয়ারের সামনে জমকালো আয়োজনে সিআর সেভেনের হাতে তুলে দেয়া হয় এই স্বীকৃতি। এ নিয়ে মেসির সমান পাঁচবার মর্যাদাপূর্ণ এই ট্রফি জিতলেন ৩২ বছর বয়সী এই ফুটবলার।
ফুটবলে রোনালদোর সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বী লিওনেল মেসি ব্যালন ডি অর জিতেছেন পাঁচবার। এবার মেসির পাশে নাম লেখালেন রোনালদো। জমকালো আয়োজনে আইফেল টাওয়ারের উপর দাড়িয়ে সাবেক ফ্রেঞ্চ উইঙ্গার ডেভিড জিনলোর হাত থেকে ট্রফি বুঝে নেন সিআর সেভেন।
আর, ট্রফি জয়ের পর ফুটবল বিশ্বের অধিপতির কণ্ঠে পরম তৃপ্তি।
'আমি কৃতজ্ঞ সবার কাছে। যারা আমাকে ভোট দিয়েছেন। স্বীকৃতি সব সময়ই অনুপ্রেরণা দেয়। আমার জন্যও তার ব্যতিক্রম নয়। পৃথিবীর সুখী মানুষদের অভিব্যক্তি যে রকমটা হয়। আমার অভিব্যক্তি এখন সেটাই। আমি সব সময়ই মাঠে সেরাটা দিতে চাই। শুধু নিজে ভালো খেলাই নয়, অন্যকে দিয়ে ভালো খেলাতেও চাই। সবার জন্য শুভকামনা।'
পর্তুগালকে ইউরো আর ক্লাব ফুটবলে রিয়াল মাদ্রিদকে চ্যাম্পিয়ন্স লিগ জেতানো রোনালদো পেছনে ফেলেছেন মেসি ও নেইমারকে। ৩০ জন ফুটবলারের সংক্ষিপ্ত তালিকা থেকে তাকে বেছে নিতে খুব একটা বেশি কষ্ট হয়নি ভোটদাতাদের।
ফ্রান্স ফুটবলের মর্যাদাকর এ স্বীকৃতি লাভের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফুটবল জগতের বড় বড় সব তারকারা।
/এসএম

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop