ksrm

খেলার সময়রোনালদোর আলোয় রঙিন প্যারিস

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
রাতের অন্ধকার চিরে আইফেল টাওয়ারে আইকনিক সোনার বল হাতে ক্রিস্টিয়ানো রোনালদো। সোনালী আলো ছড়িয়ে পড়েছে সি আর সেভেনের চোখে মুখে। ফুটবল দুনিয়ার রাজা তিনি। পঞ্চমবারের মত ব্যালন ডি অর জিতে তাই উল্লসিত ক্রিস্টিয়ানো রোনালদো।
৬১ বছরের পুরনো মর্যাদার ব্যালন ডি অর জিতে আনন্দে ভাসছেন রোনালদো। ক্যারিয়ারে ৭ বার এই পুরস্কার জিততে চান বলেও জানিয়েছেন তিনি। ক্লাব ফুটবলের পাশাপাশি এবার জাতীয় দল নিয়ে ভাবছেন পর্তুগিজ অধিনায়ক। ইউরোর মত রাশিয়া বিশ্বকাপেও পর্তুগালকে সাফল্য উপহার দিতে চান রোনালদো। এবার বিশ্বকাপের প্লে অফ থেকেই বিদায় নিয়েছে ইতালি। আজ্জুরিরা না থাকায় বিশ্বকাপ কিছুটা হলেও আকর্ষণ হারাবে বলেও মনে করেন ৩২ বছর বয়সী এ তারকা।
গেল এক দশক ধরেই ফুটবল বিশ্বের মর্যাদার সব পুরস্কার আধিপত্য লিওনেল মেসি ও রোনালদোর। ৬১ বছরের পুরোনো এই পুরস্কারটা মেসিকে পেছনে ফেলে জিতে নেয়ায় আবেগটা একটু বেশিই ছুঁয়ে গেছে ৩২ বছর বয়সী এই তারকাকে।
'এ অর্জন সমর্থকদের জন্য। প্রতিবছর আমি সেরাটা দেয়ার চেষ্টা করি। আর এর জন্য পুরস্কার পেলে দারুণ লাগে। আমি সত্যিই আনন্দিত। ভবিষ্যতে আরো পুরস্কার জিততে চাই।'
১৪ জুন থেকে রাশিয়ায় বসছে বিশ্বকাপ ফুটবলের মহাযজ্ঞ। ৩২টি দলের এই ফুটবল যুদ্ধ নিয়েই এবার যত ভাবনা রোনালদোর। বি গ্রুপে পর্তুগালের প্রতিপক্ষ স্পেন, মরক্কো ও ইরান। ইউরোর মত বিশ্বকাপেও দলকে সাফল্য উপহার দিতে চান পর্তুগিজ অধিনায়ক।
'স্পেন বেশ কঠিন প্রতিপক্ষ। ওদের হারাতে পারলে অন্য ম্যাচগুলো কঠিন হবেনা আমাদের জন্য। আসরে ভাল করতে সবটুকু দিয়ে লড়তে চাই।'
১৯৫৮ সালের পর এবারই বিশ্বকাপে নেই ইতালি। চারবারের চ্যাম্পিয়নরা না থাকায় বিশ্বকাপ কিছুটা হলেও রং হারাবে বলে মনে করেন রোনালদো।
'ইতালি না থাকলে বিশ্বকাপের উত্তেজনাই কমে যাবে। বিশ্বকাপে ওরা অন্যতম সফল দল। ওরা না থাকায় খারাপ লাগছে।'
১৫ জুন স্পেনের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে রোনালদোর দলের বিশ্বকাপ যাত্রা।
/এসএম

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop