ksrm

খেলার সময়টিকে থাকতে মাশরাফিদের সামনে খুলনার লড়াকু টার্গেট

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
হারলেই বাদ। সমীকরণটা বেশ কঠিন। তাই চাপটাও অনেক দু'দলের ওপর। এমন স্নায়ু চাপের ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন রংপুর রাইডার্সের অধিনায়ক মাশরাফি বিন মুর্ত্তজা। শুরুতে খুব একটা সুবিধা করতে পারেনি মাহমুদুল্লাহ রিয়াদের খুলনা টাইটান্স। ২১ রানে হারায় প্রথম উইকেট। নাজমুল হাসান শান্তকে (১৫) কট এন্ড বোল্ড করে ফেরান সোহাগ গাজী।
৩৪ রানে আফিফ হোসেন (১১) ফেরার পর পিচে আসেন অধিনায়ক মাহমুদুল্লাহ। রংপুরের শক্তিশালী ব্যাটিংয়ের বিপক্ষে লড়াইয়ের জন্য বড় টার্গেটের কোন বিকল্প নেই, বিষয়টা মাহমুদুল্লাহর চেয়ে আর কেই বা ভালো জানে। তাই মাঠে নেমেই ঝড় তোলেন তিনি। ৬ বলে দুই চার এবং দুই ছক্কায় ২০ রান করে নাজমুল ইসলামের বলে সোহাগ গাজীর হাতে ক্যাচ দেন।
৫৬ রানে ৩ উইকেট হারিয়ে কিছুটা ব্যাটফুটে চলে যায় রূপসা পাড়ের দলটি। সেখান থেকে আরিফুল হক এবং নিকোলাস পুরান দলকে টেনে তোলেন। তবে উইকেট ধরে রাখতে গিয়ে একটু বেশিই বল খরচ করে ফেলেন তারা দু'জনই। তবে শেষ দিকে কার্লস ব্রাফেটের ঝড় সেটা একরকম পুষিয়েই দিয়েছে। ৯ বলে ২৫ রান করে অপরাজিত থাকেন এ ক্যারিবিয়ান। শেষ পর্যন্ত ছয় উইকেট হারিয়ে খুলনার সংগ্রহ দাঁড়ায় ১৬৭।
টি-টোয়েন্টিতে স্কোরটাকে নগণ্য ভাবার উপায় নেই। মিরপুরের এই পিচে তো নয়ই। তবে গেইল, বোপারারা জ্বলে উঠলে ফলটা পক্ষে পেতেই পারেন মাশরাফি।
স্কোর: ১৬৭/৬ (আরিফুল ২৯; মালিঙ্গা ৪৯/২)
/এসএম

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop