ksrm

খেলার সময়সিক্স এ সাইড ফুটবল টুর্নামেন্টে সাবিনাকে বিশেষ স্মরণ

খেলার সময় ডেস্ক

fb tw
গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্সের উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে সিক্স এ সাইড ফুটবল টুর্নামেন্ট।  শনিবার শহীদ সোহরাউয়ার্দী ইনডোর স্টেডিয়ামে টুর্নামেন্টের ম্যাচগুলি অনুষ্ঠিত হয়।
এবারের টুর্নামেন্টে অংশ নিয়েছে মোট ১২টি দল। যার মধ্যে আটটি পুরুষ আর বাকি চারটি নারী দল। গেল দুই বছর ধরে নিয়তিম ভাবে এই টুর্নামেন্ট আয়োজন করে আসছে গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্স। তবে এবারের আয়োজনে ছিল ভিন্নতা। সদ্য প্রয়াত বাংলাদেশ অনূর্ধ্ব-১৩ নারী ফুটবল দলের সদস্য সাবিনা ইয়াসমিনকে স্মরণ করা হয় এবারের প্রতিযোগিতায়। শুধু তাই নয় তার পরিবারকে এক লক্ষ্য টাকার চেক প্রদান করেছে আয়োজকরা। গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্সের এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছেন বাফুফের নারী উইংসের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ।
তিনি বলেন, গার্ডিয়ন্স লাইফ ইনস্যুরেন্স যদি আমাদের পাশে থাকে তাহলে আমাদের মেয়েরা আত্মবিশ্বাসী হবে এবং তারা খেলতে আগ্রহী হবে। আর এভাবেই বাংলাদেশের ফুটবলকে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব হবে। সাবিনার কোন ইনস্যুরেন্স ছিলো না। যেহেতু গার্ডিয়ান ইনস্যুরেন্সের সাথে আমাদের ভালো সম্পর্ক আছে সেজন্যই আমরা তাদের সঙ্গে আলোচনা করেছিলাম, সাবিনাকে কোনোভাবে অন্তর্ভুক্ত করতে পারি কিনা।'

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop