বিনোদনের সময়আনুশকা-বিরাট এখন বিবাহিত!

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
গণমাধ্যমের সঙ্গে লুকোচুরি খেলতে খেলতে বিয়েটা সেরেই ফেললেন ভারতের তারকা জুটি বিরাট কোহলি ও আনুশকা শর্মা। অন্ততঃ ভারতের প্রথমসারির সিনে ম্যাগাজিন ফিল্মফেয়ারের দাবি তেমনটাই।
অনেক রাখ-ঢাক সত্ত্বেও গত সপ্তাহেই বিয়ের খবর ছড়িয়ে পড়ে বিরাট কোহলি আর আনুশকা শর্মার। গণমাধ্যমের চোখ এড়িয়ে ইতালির মিলানে বিয়ে করছেন তারা- এমন খবর ছড়িয়ে পড়ে কিছুদিন আগেই। এবার ফিল্মফেয়ার জানিয়েছে, ১১ ডিসেম্বর সকালে পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায় আনুষ্ঠানিক ঘোষণা আসার কথা রয়েছে এই দম্পতির পক্ষ থেকে।
ইন্ডিয়ান এক্সপ্রেস ফিল্মফেয়ারের বরাত দিয়ে আরও জানিয়েছে, ৯ থেকে ১২ ডিসেম্বরের যে কোনো একদিন বিয়ে হওয়ার কথা ছিলো বিরাট-আনুশকার। অবশেষে সোমবার সকালে সাতপাকে বাঁধা পড়েন তারা। 
বিরুশকার ভক্তকূল এরইমধ্যে নবদম্পতিকে অভিনন্দনের বন্যায় ভাসিয়ে দিচ্ছেন। টুইটার এবং ফেইসবুকে এই মুহূর্তে ‘মিস্টার অ্যান্ড মিসেস কোহলি’ হ্যাশট্যাগটি ট্রেন্ডিং!
২০১৩ সাল থেকে প্রেম করছেন এই জুটি। মাঝে ছাড়াছাড়ি হয়ে গেলেও পরে মিলে যান তারা। চলতি বছরের মাঝামাছি থেকেই এই দুজনের বিয়ের গুঞ্জন ভাসছে হাওয়ায়।
সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস, ফিল্মফেয়ার
এসএন

আরও পড়ুন

জহির-সাগরিকার বউভাতে বিরাট-আনুশকার উদ্দাম নৃত্য! (ভিডিও)তিনদিন পরেই ইতালিতে বসছে বিরাট-আনুশকার বিয়ের আসর?বিরাটের সঙ্গে বিয়ের গুঞ্জনের মধ্যেই ইতালি উড়ে গেলেন আনুশকাবিরাট-আনুশকার বিয়ে ইতালিতে, রিসিপশন মুম্বাইতে!

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop